ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ জমাদিউস সানি ১৪৪২

আগরতলা

বিজিবিকে মিষ্টি দিল বিএসএফের ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের ইন্সপেক্টর জেনারেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
বিজিবিকে মিষ্টি দিল বিএসএফের ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের ইন্সপেক্টর জেনারেল বিএসএফের ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের ইন্সপেক্টর জেনারেল সুশান্ত নাথের হাত থেকে মিষ্টির প্যাকেট নিচ্ছেন বিজিবির সদস্যরা। ছবি: বাংলানিউজ


আগরতলা (ত্রিপুরা): এবারের দীপাবলি উৎসব উপলক্ষে আখাউড়া সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের মধ্যে মিষ্টি বিতরণ ও শুভেচ্ছা বিনিময় করেছেন ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিএসএফ) ত্রিপুরা ফ্রন্টিয়ার্সের ইন্সপেক্টর জেনারেল (আইজি) সুশান্ত নাথ।

সম্প্রতি তিনি বিএসএফের আইজি হিসেবে দায়িত্ব পেয়েছেন।

দায়িত্ব পাওয়ার পর শনিবারই (১৪ নভেম্বর) তিনি প্রথম আখাউড়া সীমান্তে ইন্টিগ্রেটেড চেকপোস্ট পরিদর্শন করেছেন।

পরে তিনি চেকপোস্টে কর্মরত বিএসএফ জওয়ানদের সঙ্গে দীপাবলির শুভেচ্ছা বিনিময় করেন  এবং কর্মরত জওয়ানদের হাতে মিষ্টির প্যাকেট তুলে দেন। পাশাপাশি তিনি আখাউড়া সীমান্তের জিরোপয়েন্টে গিয়ে বিজিবি সদস্যদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন এবং তাদের হাতেও মিষ্টির প্যাকেট তুলে দেন।

এ সময় তিনি সাংবাদিকদের জানান, সীমান্ত রক্ষাকারী বাহিনীর জওয়ানদের বছরের পর বছর পরিবার থেকে অনেক দূরে সীমান্তে দাঁড়িয়ে থেকে দীপাবলি উৎসব উদযাপন করে। তাই তাদেরকে উৎসাহ দিতে তিনি সীমান্তে ছুটে এসেছেন।


তিনি আরও জানান, বাংলাদেশ-ভারতের বন্ধুপ্রতিম রাষ্ট্র। সেই দেশের সীমান্ত রক্ষাকারী বাহিনীদের সঙ্গে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সম্পর্ক খুব ভালো। এই সম্পর্ক যাতে আগামীতেও অটুটু থাকে সেজন্য তিনি দীপাবলির শুভেচ্ছা হিসেবে মিষ্টি পাঠিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa