ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কংগ্রেস নেতার এফআইআর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কংগ্রেস নেতার এফআইআর।

walton

আগরতলা (ত্রিপুরা): ভারতের ত্রিপুরা রাজ্যের কংগ্রেসের সাবেক সভাপতি তথা ত্রিপুরা বিধানসভার সাবেক বিধায়ক গোপাল চন্দ্র রায় মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের বিরুদ্ধে থানায় এফআইআর দাখিল করলেন।

গোপাল চন্দ্র রায় রাজধানীর নিউ ক্যাপিটাল কমপ্লেক্স থানায় মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের বিরুদ্ধে এফআইআর দাখিল করেছেন। তিনি ভারতীয় দণ্ডবিধির ১৮২, ৫০৫(১)(বি) ধারায় এফআইআর দাখিল করেছেন। মূলত অসত্য তথ্য দেওয়ার অভিযোগে এফআইআরটি দাখিল করা হয়েছে।

এ বিষয়ে রোববার (৫ এপ্রিল) গোপাল চন্দ্র রায় সংবাদমাধ্যমকে জানান তার এফআইআর দাখিলের কারণ হলো গত ২ এপ্রিল মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব আগরতলা সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিদর্শনে যান। সেখানে তিনি করোনা ভাইরাস মোকাবিলায় কী ধরনের চিকিৎসা পরিকাঠামো গড়ে তোলা হয়েছে তা পর্যবেক্ষণ করেন এবং পর্যবেক্ষণ শেষে সংবাদমাধ্যমকে জানান যে ত্রিপুরা রাজ্যে এখনো কোনো করোনা ভাইরাস সংক্রমিত রোগী পাওয়া যায় নি। তবে উত্তর-পূর্ব ভারতের মণিপুর এবং আসাম রাজ্যে বেশ কয়েকজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

গোপাল চন্দ্র রায়ের দাবি মুখ্যমন্ত্রী আসাম এবং মণিপুর রাজ্যে করোনা ভাইরাস আক্রান্তের যে সংখ্যা উল্লেখ করেছেন তা বাস্তবের তুলনায় অনেক বেশি। মুখ্যমন্ত্রীর দেওয়া তথ্য সংবাদমাধ্যমে প্রচারিত হওয়ার পর উত্তর-পূর্ব ভারতজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে। আতঙ্ক সৃষ্টির কারণে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তিনি এফআইআর করেছেন বলেও জানান।

এ বিষয়ে এদিন ত্রিপুরা বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্যের সঙ্গে বাংলানিউজের তরফে যোগাযোগ করা হলে তিনি বলেন গোপাল চন্দ্র রায় মুখ্যমন্ত্রীর দেওয়া তথ্যকে বিকৃত করে সাধারণ মানুষের সামনে উপস্থাপন করছেন। তিনি এর তীব্র নিন্দা জানান।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০।
এসসিএন/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন: আগরতলা
শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে পুলিশ কনস্টেবলের মৃত্যু
সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ক্রেতাকে অর্থদণ্ড
টর্নেডোয় 'মোর সব শ্যাষ কইর‌্যা দ্যাছে'
রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত


শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন
নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত