টিটিএডিসি নির্বাচনকে সামনে রেখে আইএনপিটি’র বৈঠক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজ

walton

আগরতলা (ত্রিপুরা): আগামী মার্চে ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদের (টিটিএডিসি) নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হচ্ছে। নির্বাচনের নিয়ম অনুসারে মেয়াদ শেষ হওয়ার আগেই আবার নির্বাচন সম্পন্ন করে নতুন কমিটি গঠন করতে হয়। তাই আগামী মার্চ মাসে ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিষয়টিকে সামনে রেখে এখন প্রতিটি রাজনৈতিক দল নিজেদের মতো করে রণনীতি তৈরি করতে ব্যস্ত। তাদের সবারই লক্ষ্য ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদ দখল করা। এক্ষেত্রে পিছিয়ে নেই ত্রিপুরা রাজ্যের জনজাতি ভিত্তিক দল আইএনপিটি। দলের তরফে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আগরতলার প্রগতি রোড এলাকায় দলীয় অফিসে এক গুরুত্বপূর্ণ বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন দলের সভাপতি বিজয় কুমার রাঙ্খল, সাধারণ সম্পাদক জগদীশ দেববর্মা-সহ দলের অন্যান্য নেতা এবং বিভিন্ন শাখা সংগঠনের নেতা-নেত্রীরা। 

বৈঠক শুরুর আগে দলের সভাপতি বিজয় কুমার রাঙ্খল উপস্থিত সাংবাদিকদের বলেন, এদিনের বৈঠক মূলত জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে। কি করে দলকে নির্বাচনের আগে সকল স্তরের মানুষের কাছে পৌঁছে দেওয়া যাওয়া যায় এবং এই নির্বাচনে রাজ্যের অন্যান্য জনজাতি ভিত্তিক দলগুলির সঙ্গে জোট গঠন করার বিষয়ে আলোচনা করা হবে।

বাংলাদেশ সময়: ০৩২৬ ঘন্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০।
এসসিএন/ইএআর/ইউবি 

পণ্যবাহী বাহনে যাত্রী পরিবহন করলে আইনানুগ ব্যবস্থা
ত্রাণ পেয়ে দু’দিনের জন্য নিশ্চিন্ত প্রতিবন্ধী সাবলু
হটলাইনে জেসার চিকিৎসাসেবা, থাকছেন ১৫০ চিকিৎসক
থামছেই না গলির আড্ডা
এক লাখ দিনমজুরকে রেশন দিচ্ছেন অমিতাভ বচ্চন


না'গঞ্জে লকডাউন হলো যেসব এলাকা
ধন্যবাদ না দিয়ে আদেশ করতে বললেন শাহরুখ
ঘরের বাইরে আসায় ৬২ জনকে লাখ টাকা জরিমানা
প্রধানমন্ত্রীর ঘোষিত প্যাকেজ বিশ্বসেরা: বসুন্ধরা এমডি
পথের ক্ষুধার্ত কুকুরকে খাবার দিচ্ছে রাসিক