পাঁচ দফা দাবিতে আগরতলায় যুব কংগ্রেসের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আগরতলা (ত্রিপুরা): ২০১৮ সালে ত্রিপুরা বিধানসভা নির্বাচনের আগে বিজেপি যেসব প্রতিশ্রুতি দিয়েছিল, গত ২২ মাসে তার একটিও পূরণ করতে পারেনি বলে অভিযোগ করেছে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস। 

ত্রিপুরা রাজ্যের বর্তমান সরকারের কাজ কর্মের তীব্র নিন্দা জানিয়ে এবং ৫ দফা দাবিকে সামনে রেখে মঙ্গলবার আগরতলায় বিক্ষোভ মিছিল করে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সদস্য সদস্যরা।

এদিন দুপুরে রাজধানীর পোস্ট অফিস এলাকায় প্রদেশ কংগ্রেস ভবনের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন পথ প্রদক্ষিণ করে। মিছিলে প্রচুর সংখ্যক সদস্য সমর্থক উপস্থিত ছিলেন।

মিছিলের শুরুতে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সদর জেলা কমিটির সভাপতি শান্তনু সাহা বলেন, ত্রিপুরা রাজ্যের বেকাররা কাজের জন্য হাহাকার করছে কিন্তু সরকার বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারছে না। প্রতিদিনই নারী ধর্ষণসহ নারী নির্যাতনের ঘটনা ঘটছে। ত্রিপুরা রাজ্য থেকে নাগরিকত্ব সংশোধনী আইন প্রত্যাহার এবং এনআরসি চালু না করার আহ্বান জানান তিনি।  

সেই সঙ্গে তিনি জানান, তারা রাজ্য সরকারকে তাদের এই পাঁচ দফা দাবি পূরণের জন্য দুই মাসের সময় দিয়েছেন। এই সময়ের মধ্যে যদি মুখ্যমন্ত্রী তা পূরণ না করতে পারেন তবে তারা মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করবেন।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এসসিএন/এজে

সোনাইমুড়িতে জ্বর-শ্বাসকষ্টে ইতালি প্রবাসীর মৃত্যু
আদ্-দ্বীন মেডিকেল কলেজে চলছে অনলাইনে ক্লাস-পরীক্ষা
প্রতিনিয়তই লকডাউন হচ্ছে রাজধানীর নতুন এলাকা
রক্তাক্ত ধর্ষিতা শিশুকে থানায় নিয়ে মায়ের আহাজারি
ঢাকা-নারায়ণগঞ্জ থেকে বিকল্প পথে গ্রামগঞ্জে শতশত মানুষ


যমুনা টিভির এক সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত
ধর্মীয় ভাবগাম্ভীর্যে ঘরেই শবেবরাতের ইবাদতে রাজধানীবাসী
বাংলাদেশের অস্থায়ী সরকার গঠন
বিএসএমএমইউ’র অধ্যাপক ও মেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত
করোনা:আইসিইউ থেকে ওয়ার্ডে ফিরলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী জনসন