ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

আগরতলা

সিপিআইএম’র ত্রিপুরা কার্যালয়ে দুর্বৃত্তের হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২০ ১০:৪৬:৩৯ পিএম
সিপিআইএম’র ত্রিপুরা কার্যালয়ে দুর্বৃত্তের হামলার অভিযোগ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের প্রধান বিরোধীদল ভারতীয় কমিউনিস্ট পার্টির (সিপিআইএম) জেলা কার্যালয়ে দুর্বৃত্তরা হামলার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দলের নিজস্ব কার্যালয়ে সভা চলাকালীন হামলার চেষ্টা চালানো হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন সিপিআইএম’র ত্রিপুরা রাজ্য কমিটির সম্পাদক গৌতম দাস।

গৌতম দাস জানান, শুক্রবার দুপুরে দলের কার্যালয়ে জেলা কমিটির উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় ক্ষমতাসীন দল খোয়াই জেলা বিজেপির সম্পাদক মনোজ দাস দলের বেশ কিছু কর্মী-সমর্থকদের নিয়ে সিপিআইএম এ যোগ দেন। এই সভায় উপস্থিত ছিলেন গৌতম দাস নিজেও। সভা চলাকালীনই এক দল দুর্বৃত্ত সিপিআইএম’র কার্যালয়ে প্রবেশ করে হামলার চেষ্টা চালায়।  

সেই সময় বাইরে থাকা পুলিশ দুর্বৃত্তদের বাধা দেয়। পাশাপাশি থানায় খবর দিলে ঘটনাস্থলে আরও পুলিশ এসে দুর্বৃত্তদের প্রতিহত করে।

গৌতম দাস বলেন, এদিন সময়মতো পুলিশ ঘটনাস্থলে না এলে বড়সড় হামলার ঘটনা ঘটতো।

গৌতম দাসের অভিযোগ, ক্ষমতাসীন দল বিজেপির কর্মী-সমর্থকরাই এ ঘটনার সঙ্গে জড়িত। খোয়াই জেলা বিজেপির সম্পাদক মনোজ দাস দলের বেশ কিছু কর্মী-সমর্থকদের নিয়ে সিপিআইএম এ যোগ দিয়েছে, তাই হতাশ হয়েই বিজেপির আশ্রিত দুর্বৃত্তরা এই কাজ করেছে। তবে এই ঘটনায় কেউ আহত হয়নি।  

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa