php glass

ত্রিপুরায় ১৫ লাখ রুপির মাদক জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জব্দকৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য

walton

আগরতলা (ত্রিপুরা): মাদক বিরোধী অভিযানে নেমে আবারও সাফল্য পেয়েছে ত্রিপুরা পুলিশ। রোববার (১৮ আগস্ট) রাতে রাজ্যের রাজধানী আগরতলার পার্শ্ববর্তী লঙ্কামুড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্য জব্দ করা হয় বলে জানান সদর উপজেলা পুলিশ কর্মকর্তা ধ্রুব নাথ।

ধ্রুব নাথ জানান, আগাম খবরের ভিত্তিতে তার নেতৃত্বে পশ্চিম আগরতলা থানা ও রামনগর থানার পুলিশ মিলে এদিন রাতে বাংলাদেশ সীমান্তবর্তী লঙ্কামুড়া এলাকার চারটি বাড়িতে তল্লাশি অভিযান চালানো হয়। এই অভিযানে "ডাইলেক্ট" নামের নিষিদ্ধ কফ সিরাফ ১৩৬ বোতল, নিষিদ্ধ পাজমাসপক্সিমন ক্যাপসুল ৯৬০টি, হেরোইন ৫২ দশমিক ১২গ্রাম, ইয়াবা ট্যাবলেট ২৫টি এবং নগদ ৩০৫০ ভারতীয় রুপি জব্দ করা হয়। সবমিলিয়ে এদিন জব্দকৃত মাদক দ্রব্যের বাজার মূল্য ১৫ লাখ রুপি বলে জানান ধ্রুব নাথ। 

তবে এদিন মাদক ব্যবসার সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। মাদক কারবারীরা পুলিশি অভিযানের খবর পেয়ে আগেই পালিয়ে যায় বলে জানান ধ্রুব নাথ। তবে তাদের ধরার জন্য পুলিশ জিজ্ঞাসাবাদ চালাচ্ছে বলেও জানান। সীমান্ত এলাকা থেকে জব্দ হওয়ায় ধারণা করা হচ্ছে, এগুলো হয়তো বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে জড়ো করা হয়েছিল। 

বাংলাদেশ সময়: ০৫৫০ ঘণ্টা, আগস্ট ১৯,, ২০১৯
এসসিএন/এমএইচএম

ksrm
নবীগঞ্জে ৫ পাখি শিকারিকে কারাদণ্ড
‘সমঝোতার’ পর যা বলছে জিপি-রবি
জাতীয় শিশু-কিশোর নাট্যোৎসব শুরু ২০ সেপ্টেম্বর
অভিষেকে প্রথম ওভারেই উইকেট পেলেন আমিনুল
রংপুর-৩ আসন: ভোটের অনিয়মে দলের জরিমানা ১ লাখ


জনকল্যাণ নিশ্চিত করতে এমপিদের ভূমিকা রাখতে হবে
যুব ফুটবলে মোহামেডানকে হারাল আবাহনী
সিআইপি নির্বাচিত হলেন গাওহার সিরাজ জামিল
প্রবাসে গিয়ে প্রভাসের দেখা পেলেন সুজানা
শুরুতেই জিম্বাবুয়ের দুই উইকেট তুলে নিল বাংলাদেশ