php glass

কংগ্রেসের অবস্থা ক্যাপ্টেনহীন জাহাজের মতো: শিবরাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বিজেপির নেতা শিবরাজ সিং চৌহান। ছবি: বাংলানিউজ

walton

আগরতলা (ত্রিপুরা): ভারতীয় জাতীয় কংগ্রেসের অবস্থা এখন ক্যাপ্টেনহীন জাহাজের মতো বলে মন্তব্য করেছেন বিজেপি সদস্যপদ অভিযান কর্মসূচি জাতীয় আহ্বায়ক শিবরাজ সিং চৌহান।

বৃহস্পতিবার (১ আগস্ট) ত্রিপুরা রাজ্যের আগরতলায় সাংগঠনিক কাজকর্ম সংক্রান্ত বিষয়ে নেতাদের সঙ্গে  বৈঠক করেন বিজেপির ওই নেতা।

বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে শিবরাজ সিং চৌহান বলেন, ত্রিপুরা রাজ্যে বিজেপি খুব ভালো কাজ করছে। তাই পরপর তিনবার নির্বাচনে জনগণ বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করেছে। এজন্য তিনি মুখ্যমন্ত্রীসহ দলের অন্যান্য নেতাদের অভিনন্দন জানান।

কংগ্রেস ও সি পি আই (এম) দলের সমালোচনা করে তিনি বলেন, দেশ থেকে সি পি আই (এম) মুছে গেছে। একইসঙ্গে কংগ্রেসের অবস্থা খুব খারাপ, কারণ দলটি সভাপতি নেই। কংগ্রেসের অবস্থা এখন ক্যাপ্টেনহীন জাহাজের মতো।

এর আগে সকালে রাজ্যের গোমতী জেলার উদয়পুর মহকুমার সুন্দরী মন্দিরে পূজা দেন মধ্যপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী। পরে তিনি মন্দির প্রাঙ্গণে একটি বৃক্ষ রোপণ করেন।

এসময় তার সঙ্গে ছিলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও ত্রিপুরা প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক রাজীব ভট্টাচার্যসহ অন্যান্য নেতারা।

রাজ্যে দলের সদস্যপদ অভিযান সংক্রান্ত বিষয়ে খোঁজখবর নিতে ও সদস্যপদ অভিযানে আরও গতি আনার বিষয়ে রাজ্য নেতাদের সঙ্গে বৈঠক করতে বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় বিজেপির ওই নেতা আগরতলা আসেন। বৃহস্পতিবার বিকেলে তিনি দিল্লি ফিরে যাবেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
এসসিএন/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: আগরতলা
ksrm
ছাত্রদলের সভাপতি খোকন ও সাধারণ সম্পাদক শ্যামল
পার্বতীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ
জুভেন্টাসের হতাশার রাতে বড় জয় পেয়েছে ম্যানসিটি
মাগুরায় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত
মা-বোনের পর এবার সন্ত্রাসী মুসা’র ভগ্নিপতি গ্রেফতার


দি মারিয়ার জোড়া গোলে রিয়ালকে হারালো পিএসজি
ম্যাচ জয়ে বোলারদের কৃতিত্ব দিলেন সাকিব
সোনাইমুড়ীতে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে ওসিসহ আহত ১২
‘গীতি চন্দ্রাবতী’তে মন্ত্রমুগ্ধ দর্শকশ্রোতা
আপনারা আগে কী করেছিলেন, প্রশ্ন যুবলীগ চেয়ারম্যানের