php glass

মাদকবিরোধী অভিযানের সুফল পাচ্ছে বাংলাদেশ-ত্রিপুরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলোচনা সভায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব ও অতিথিরা। ছবি: বাংলানিউজ

walton

আগরতলা (ত্রিপুরা): মাদকবিরোধী অভিযানের ফলে ত্রিপুরার পাশাপাশি বাংলাদেশও সুফল পাচ্ছে বলে মন্তব্য করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

তিনি বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর মাদকবিরোধী অভিযান শুরু করেছে। শুধু এখানেই (ত্রিপুরা) নয়, সব রাজ্যে একসঙ্গে এ অভিযান শুরু করা প্রয়োজন। যেমনটা করেছে বাংলাদেশ। তারাও মাদকবিরোধী অভিযান চালিয়েছে। যার সুফল ত্রিপুরা ও বাংলাদেশ উভয়েই পাচ্ছে।

বুধবার (২৬ জুন) ত্রিপুরায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিপ্লব দেব এসব কথা বলেন।

বিপ্লব কুমার বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর একবছরেই মধ্যে ৮২ হাজার মেট্রিক টন গাঁজা পাচারের সময় জব্দ করা হয়। একই সঙ্গে অন্য মাদকদ্রব্য জব্দের পাশাপাশি গ্রেফতার করা হয়েছে বহু কারবারি। কিন্তু এর আগে এমন ইতিহাস নেই।

দিবসটি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালার মূল আয়োজন হয় আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে। ত্রিপুরা পুলিশের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ছিলেন রাজ্য পুলিশের ভারপ্রাপ্ত মহানির্দেশক রাজীব সিং, ত্রিপুরার সহকারী মুখ্যসচিব কুমার আলোক প্রমুখ।

এছাড়াও আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। পরে মাদকবিরোধী শোভাযাত্রায় ত্রিপুরা পুলিশ, বর্ডার সিকিউরিটি ফোর্স, আসাম রাইফেলস, ত্রিপুরা স্টেট রাইফেলসসহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসসিএন/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন: মাদক মাদকবিরোধী অভিযান
৩ জুনের পর ছাত্রদলের কোনো কমিটি বৈধ নয়
তীব্র স্রোতে চাঁদপুর-শরীয়তপুর ফেরি চলাচল ব্যাহত
বাংলাদেশ সিরিজ শেষে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন মালিঙ্গা
মেঘনা গ্রুপে সরাসরি সাক্ষাৎকার
ড. কামালের সংবাদ সম্মেলন সোমবার


গ্রিন লাইনের নতুন আইনজীবী, সময় পেলো এক সপ্তাহ
বেলের ‘বিদায় ঘণ্টা’ বাজলো
ব্রাহ্মণবাড়িয়ায় প্রিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা
গোলাপগঞ্জ উপজেলা পরিষদে অফিস সহায়ক নিয়োগ
সাভারে গণপিটুনিতে নারী নিহত হওয়ার ঘটনায় আসামি ৮০০