মুখ্যমন্ত্রীর পরিবার নিয়ে ছড়ানো ‘কুৎসা’: আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার সৈকত তলাপাত্র ওরফে রানা

walton

আগরতলা(ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও তার স্ত্রী নীতি দেব'র বৈবাহিক সম্পর্ক নিয়ে অপপ্রচার করার অভিযোগে মামলায় সৈকত তলাপাত্র ওরফে রানা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। 

php glass

রোববার (২৮ এপ্রিল) রাতে আগরতলা থেকে প্লেনে অন্য রাজ্যে পালিয়ে যাওয়ার সময় পশ্চিম আগরতলার থানার পুলিশ তাকে বিমান বন্দর থেকে গ্রেফতার করে। গ্রেফতার সৈকত রাজধানীর রামনগর এলাকার বাসিন্দা।

পশ্চিম আগরতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত চক্রবর্তী বিষয়টি নিশ্চিত বাংলানিউজকে বলেন, মুখ্যমন্ত্রীর পরিবারকে নিয়ে পরিবেশিত একটি সংবাদের সঙ্গে অশ্লীল কিছু মন্তব্য সামাজিক মাধ্যমে পোস্ট করেছে সৈকত। যা মুখ্যমন্ত্রীর মতো একটি দায়িত্বশীল পদমর্যাদার ব্যক্তি ও পরিবারের জন্য সম্মান হানি কর। সোমবার (২৯ এপ্রিল) তাকে আদালতে পাঠানো হবে। 

তিনি বলেন, ওই ব্যক্তি এর আগেও বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজেপি'র একাধিক নেতা-কর্মীদের সম্পর্কে অশালীন ও অশ্লীল মন্তব্য করেছেন। তবে মুখ্যমন্ত্রীর পরিবার নিয়ে কুৎসিত ও অসম্মানজনক মন্তব্যকারী মূল অভিযুক্ত অনুপম পাল এখনও পুলিশের নাগালের বাইরে। তাকে ধরার জন্য পুলিশ জোর তল্লাশি চালাচ্ছে।

>> ‘কুৎসা’র জবাব দিলেন মুখ্যমন্ত্রী-পত্নী নীতি

জানা যায়, অনুপম পাল বেশ কয়েকজন যুবক মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও তার পরিবার নিয়ে লাগাতর অসম্মানজনক মন্তব্য করছিল। এর জেরে কিছু সংবাদমাধ্যম এ প্রচারকে ভিত্তি করে সংবাদ পরিবেশ করে তাই লোকসভা নির্বাচন চলাকালীন দেশ জুড়ে হৈ চৈ পড়ে যায়। 

এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ত্রিপুরা প্রদেশ বিজেপি'র সংবাদ সম্মেলন করেছে। দল এবং সরকারের পক্ষে দু’টি পৃথক মামলাও দায়ের করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
এসসিএন/জিপি

ব্যবসায়ীর ২০ লাখ টাকা ছিনতাইকালে আটক ২
রাস্তা কাটা বাবদ চসিককে ১০ কোটি টাকা দিলো ওয়াসা
পৃথিবীর মতো পানিপূর্ণ ছিল ৩টি গ্রহ!
পলিটেকনিকে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক স্থাপনা
বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ


ক্রিকেটের লড়াইয়ে আর্টসেল বনাম চিরকুট
বগুড়া-৬ আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নিকেতা
কালোবাজারে টিকিট মেলে, যাত্রীরা পায় না: সুজন
মেয়াদোত্তীর্ণ ভেটেরিনারি ওষুধ বিক্রির দায়ে জরিমানা
ফেনীতে পোল্ট্রি ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার