‘কুৎসা’র জবাব দিলেন মুখ্যমন্ত্রী-পত্নী নীতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন নীতি দেব, পাশে স্বামী বিপ্লব কুমার দেব। ছবি: বাংলানিউজ

walton

আগরতলা, (ত্রিপুরা): ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ‘কুৎসা’র কড়া জবাব দিলেন মুখ্যমন্ত্রীর পত্নী নীতি দেব। একটি গোষ্ঠী মুখ্যমন্ত্রীর কর্মকাণ্ডে ঈর্ষান্বিত হয়ে এই ‘কুৎসা’ রটিয়েছে বলেও দাবি করেছেন তিনি।

php glass

রোববার (২৮ এপ্রিল) দিল্লি থেকে প্লেনে করে রাজ্যের রাজধানী আগরতলায় পৌঁছান বিপ্লব কুমার দেব ও  নীতি দেব। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন নীতি। কথা বলেন বিপ্লবও।

নীতি দেব বলেন, আসলে ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। মাত্র ১৫ দিনের জন্য কোনো বিবাহিত নারী বাপের বাড়ি গেলে তাকে নিয়ে এমন কুৎসা রটানো যায়?

মুখ্যমন্ত্রীর পত্নী বলেন, আমি চিকিৎসা নিতে দিল্লিতে গিয়েছিলাম। আমার শারীরিক অবস্থা এখনও পুরোপুরি ঠিক হয়নি। আমাদের মধ্যে এমন কোনো ঘটনা ঘটেনি যে আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেবো।

তিনি আরও বলেন, এটা রাজ্যের সম্মানের বিষয়, আমি একজন নারী, একইসঙ্গে একজনের স্ত্রী ও সন্তানের মা। ভেবে দেখুন আপনাদের পরিবারের সদস্যদের নিয়ে এমন কুৎসা রটানো হলে কেমন খারাপ লাগবে?

নীতি দেব বলেন, বিপ্লব কুমার দেব একজন যুবা নেতা, তার রাজনৈতিক ক্যারিয়ার পড়ে রয়েছে। ত্রিপুরা রাজ্যের উন্নয়নের জন্য তিনি যে পরিশ্রম করছেন, তা সহ্য করতে পারছে না একাংশ মানুষ। বিশেষ করে বিরোধীরা এই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে এমন কুৎসা রটিয়েছে। যেন বিপ্লব কুমার দেব ও তার পরিবারে অহেতুক অশান্তি সৃষ্টি হয় এবং তার কাজে বাধা দেওয়া যায়, রাজ্যের উন্নয়ন থেমে থাকে।

এ ঘটনার জন্য সরাসরি বিরোধী দলগুলোর দিকেও আঙ্গুল তোলেন মুখ্যমন্ত্রী-পত্নী।

এসময় বিপ্লব কুমার দেব বলেন, এ ঘটনার জন্য রাজ্য সরকারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। আইন আইনের পথে চলবে, এ ঘটনার সঙ্গে জড়িতদের বিচারের মুখোমুখি করা হবে। তবে এ ঘটনার জবাব দেবে রাজ্যের জনগণ। রাজ্যের জনগণ এসব চক্রান্তকারীদের ছুড়ে ফেলে দিয়েছে ইতোমধ্যে।

নীতি দেব দিল্লি যাওয়ার পর গত শুক্রবার (২৬ এপ্রিল) মুখ্যমন্ত্রী বিপ্লবের সঙ্গে তার বিচ্ছেদের ভুয়া খবর প্রকাশিত হয়। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া দিয়েছিল মুখ্যমন্ত্রীর পরিবার ও বিপ্লবের দল বিজেপি। এবার খোদ নীতিই বিষয়টি উড়িয়ে দিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৯
এসসিএন/এএটি/এইচএ/

***বিপ্লব-নীতির বিচ্ছেদের খবর ভুয়া, জানালো রাজ্য বিজেপি

ক্লিক করুন, আরো পড়ুন: আগরতলা
পঞ্চমধাপের উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী যারা
ব্যবসায়ীর ২০ লাখ টাকা ছিনতাইকালে আটক ২
রাস্তা কাটা বাবদ চসিককে ১০ কোটি টাকা দিলো ওয়াসা
পৃথিবীর মতো পানিপূর্ণ ছিল ৩টি গ্রহ!
পলিটেকনিকে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক স্থাপনা


বুধবার থেকে পাটকল শ্রমিকদের ৬ ঘণ্টা সড়ক-রেলপথ অবরোধ
ক্রিকেটের লড়াইয়ে আর্টসেল বনাম চিরকুট
বগুড়া-৬ আওয়ামী লীগের মনোনয়ন পেলেন নিকেতা
কালোবাজারে টিকিট মেলে, যাত্রীরা পায় না: সুজন
মেয়াদোত্তীর্ণ ভেটেরিনারি ওষুধ বিক্রির দায়ে জরিমানা