ত্রিপুরায় বন্দুক দেখিয়ে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যের গোমতী জেলায় বন্দুক দেখিয়ে একটি পেট্রোল পাম্প থেকে আড়াই লাখ রুপি ছিনিয়ে নেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

php glass

বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাতে আগরতলা ও গোমতী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- গোমতী জেলার অন্তর্গত ৪১ নম্বর অম্পিনগর এলাকার ফাল্গুন হরি জমাতিয়া, আগরতলার অভয়নগর এলাকার শারিক দেববর্মা ও গোমতী জেলার কিল্লা এলাকার ভিক্টর জমাতিয়া, পুষ্পসাধন জমাতিয়া, কেবি মলসুম ও দয়াল জমাতিয়া।

ত্রিপুরা পুলিশের ডিআইজি অরিন্দম নাথ বাংলানিউজকে বলেন, পেট্রোল পাম্পে লাগানো সিসিটিভি ফুটেজ দেখে প্রথমে ছিনতাইয়ের সঙ্গে জড়িতদের শনাক্ত করা হয়। পরে আগরতলা ও গোমতী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ৩৫ হাজার রুপি, একটি বাইক, একটি ৯এমএম পিস্তল, চারটি গুলি ও তিনটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে আরও ৩ থেকে ৪ জন জড়িত থাকতে পারেন বলে সন্দেহ করা হচ্ছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, পাম্প কর্তৃপক্ষ আড়াই লাখ রুপি ছিনিয়ে নেওয়ার অভিযোগ করলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা জানিয়েছে ১ লাখ রুপি নিয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। গ্রেফতারদের উদয়পুর আদালতে পাঠানো হবে বলেও জানান অরিন্দম নাথ। 

গত সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাতে ত্রিপুরা রাজ্যের গোমতী জেলার মহারাণী পেট্রোল পাম্পে বন্দুক দেখিয়ে আড়াই লাখ রুপি ও সাতটি মোবাইল ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই দিন রাতেই মহারাণী থানায় একটি মামলা দায়ের করে পাম্প কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এসসিএন/ওএইচ/

পরিবারের মধ্যমনি ছিলো ‘নুসরাত’
 প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ নুসরাতের বাবা
হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ
রমজানে পণ্যমূল্য সহনীয় রাখার নির্দেশ বাণিজ্যমন্ত্রীর
গোবিন্দগঞ্জে বাল্যবিয়ের দায়ে কাজীর কারাদণ্ড


বিএনপির নির্বাচিতদের শপথ নেওয়ার আহবান ডেপুটি স্পিকারের
চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় উন্নয়নকর্মী নিহত
সোহেল হত্যা মামলার আসামি জাবেদ ‘বন্দুকযুদ্ধে’ নিহত
ময়মনসিংহে প্রাইভেটকার চোরসহ আটক ৯
নবাবগঞ্জে ইছামতি নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার