মোদীর সফর ঘিরে আগরতলায় প্রশাসনের প্রস্তুতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সমাবেশস্থল পরিদর্শন করেন পুলিশের প্রতিনিধি দল। ছবি: বাংলানিউজ

walton

আগরতলা (ত্রিপুরা): শনিবার (০৯ ফেব্রুয়ারি) একদিনের আগরতলা সফরে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সরকারি উন্নয়ন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধনের পাশাপাশি তিনি দলীর কর্মসূচিতেও যোগ দেবেন। 

php glass

সফরকালে আগরতলার আস্তাবল ময়দানে সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন তিনি। এ উপলক্ষে এরই মধ্যে নিরাপত্তাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে শুরু করে দিয়েছে স্থানীয় প্রশাসন।   

দলীয় সূত্রে খবর, মোদীর সমাবেশে সারারাজ্য থেকে প্রায় এক লাখেরও বেশি মানুষের সমাগম হবে। একদিকে সাধারণ মানুষের যেন কোনো অসুবিধা না হয় আবার নিরাপত্তাজনিত কোনো ত্রুটি না থাকে সেজন্য বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে। 

এদিক সমাবেশস্থলে আসা-যাওয়ার রাস্তার দুই পাশে বাঁশ বাধা হচ্ছে। সেই সঙ্গে আস্তাবল ময়দানেও বাঁশ বেঁধে ভিভিআইপি, ভিআইপি এবং সাধারণ দর্শকের জায়গা পৃথক করার কাজে ব্যস্ত সময় পাড় করছেন শ্রমিকেরা। 
 
মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) আস্তাবল ময়দান এবং ময়দানের মঞ্চ পরিদর্শন করেন ত্রিপুরা পুলিশের এক উচ্চপর্যায়ের প্রতিনিধি দল। এই দলের নেতৃত্বে ছিলেন ত্রিপুরা পুলিশের অতিরিক্ত মহানির্দেশক এবং আইন-শৃঙ্খলা শাখার মহাপরিদর্শক রাজীব সিং, দক্ষিণাঞ্চল শাখার ডিআইজি অরিন্দম নাথ, পশ্চিম জেলার পুলিশ সুপার অজিত প্রতাপ সিংসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা। 

পরিদর্শন শেষে রাজীব সিং সংবাদমাধ্যমকে জানান, নিরাপত্তার বিষয়টি দেখতেই তারা এসেছেন। এই বিষয়ে সংশ্লিষ্টদের নিয়ে বৈঠকও অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
এসসিএন/এমএ

বাস চালককে পিটিয়ে হত্যা, চট্টগ্রামে পরিবহন ধর্মঘটের ডাক
বই দিবসের ছড়া | আলেক্স আলীম 
ফের ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট চালু করছে বিমান
ময়মনসিংহে মানবপাচারকারী চক্রের ২ সদস্যসহ আটক ১৪
চট্টগ্রামে নিরাপত্তা জোরদার


দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা
আবার ‘টিরিগিরি টক্কা’
মোমিন রোডে রেস্টুরেন্টে আগুন
পাঁচবিবিতে ট্রলির ধাক্কায় বৃদ্ধ নিহত
বিএমডিসিতে বিএসএমএমইউ’র ২ শিক্ষক প্রতিনিধি