বিগ বসের অডিশনে ত্রিপুরার জগন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চিত্রশিল্পী জগন চক্রবর্তী।

আগরতলা: ভারতের অত্যন্ত জনপ্রিয় এবং বিতর্কিত একটি রিয়েলিটি শো ‘বিগ বস’। বেসরকারি টেলিভিশন চ্যানেলে অনুষ্ঠিত এই অনুষ্ঠানের সঞ্চালনা করেন ভারতের আরেক জনপ্রিয় ব্যক্তিত্ব, চলচ্চিত্র অভিনেতা সালমান খান। 

এ বছর বিগ বসের ১২তম সিজন। প্রতিবছর এ প্রতিযোগিতায় সমাজের বিভিন্ন পেশার প্রতিষ্ঠিত মানুষদের অংশ নেওয়ার সুযোগ দেওয়া হয়। এ বছর এই জনপ্রিয় রিয়েলিটি শো’র জন্য ডাক পেয়েছেন ত্রিপুরার রাজধানী আগরতলার আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চিত্রশিল্পী জগন চক্রবর্তী। বুধবার (৪ জুলাই) বাংলানিউজকে বিগ বস থেকে আমন্ত্রণ পাওয়ার কথা জানান তিনি। 

জগন জানান নিজের কৌতুহলবশত তিনি বিগ বসে অংশ নেওয়ার জন্য অনলাইনে আবেদন জানিয়েছিলেন। বিগ বস কর্তৃপক্ষ তার আবেদন পর্যালোচনা করে তাকে অডিশনের জন্য আমন্ত্রণ জানায়। 

এই অডিশন মূলত ১০টি স্তরের। ইতোমধ্যে জগন অডিশনের চারটি স্তর পার করতে সক্ষম হয়েছেন এবং আগামী ২৫ জুলাই হবে ৫ম অডিশন। এই অডিশনে পাশ হলে থাকবে আরও ৫টি অডিশন। সবগুলোতে পাশ করতে পারলেই মূল পর্বে যেতে পারবেন ২২ বছরের এই যুবক। সবকটি অডিশনই মুম্বাইতে হচ্ছে বলে জানান তিনি।

নানা কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে অডিশনের চারটি পর্যায় শেষ করেছেন জগন। তাই তার বিশ্বাস বাকি ধাপগুলোও সহজে পার করে মূল পর্বে পৌঁছাতে পারবেন।

বিগ বসে ডাক পাওয়া প্রসঙ্গে জগন চক্রবর্তী বাংলানিউজকে জানান, আমি পেশায় ও নেশায় একজন চিত্রশিল্পী। এই কাজের জন্য দেশ-বিদেশের নানা চিত্রপ্রদর্শনী ও প্রতিযোগিতায় অংশ নিতে হয়েছে। এরমধ্যে সব চেয়ে বড় প্রাপ্তি ২০১৭ সালে অস্ট্রেলিয়াতে আন্তর্জাতিক শিল্পকলা সম্পর্কিত রেঙ্গুন প্রতিযোগিতায় চিত্রশিল্পে তৃতীয় স্থান অর্জন। সম্ভবত এটাই বিগ বসে আমাকে ডাকার বড় কারণ।
 
যদি অডিশনের ১০টি ধাপ সফলভাবে অতিক্রম করে জগন বিগ বসের মূল পর্বে যেতে সক্ষম হন, তবে ত্রিপুরা রাজ্য থেকে এই রিয়েলিটি শো’র প্রথম অংশগ্রহণকারী হবেন তিনি।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৮
এসসিএন/এনএইচটি

‘উপকূল দিবস’ ঘোষণার দাবীতে ফেনীতে মানববন্ধন
খিজিরের সঙ্গে বড় পর্দায় শানুর অভিষেক
বরিশালে বাল্কহেড ডুবির ঘটনায় নদী থেকে উদ্ধার ৫
সোনারগাঁয়ে অটোচালকের লাশ উদ্ধার
বিদায় নিলেন মার্ভেল কমিক্স কিংবদন্তী স্ট্যান লি
জার্মান রাষ্ট্রদূত বরিশাল যাচ্ছেন মঙ্গলবার
কিশোরগঞ্জে আগুনে পুড়ে ১০ ঘর ছাই
আস্থা রাখুন, সনাতন ধর্মাবলম্বীদের ফখরুল
মীর মশাররফ-হুমায়ূন আহমেদের জন্ম
ট্যাক্স কার্ড ও সম্মাননা পেলো ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ