ইউএস-বাংলায় ষষ্ঠ ব্র্যান্ডনিউ এটিআর এয়ারক্র্যাফট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নতুন সংযোজিত এয়ারক্র্যাফট

walton

ঢাকা: দেশের অন্যতম শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের বহরে যুক্ত হলো আরেকটি এয়ারক্র্যাফট। ৭২ আসন বিশিষ্ট ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ মডেলের এয়ারক্র্যাফটটি যোগ হওয়ার মাধ্যমে এয়ারলাইন্সটির বহরে উড়োজাহাজের সংখ্যা দাঁড়ালো ১৩টিতে।

বুধবার (২২ জানুয়ারি) বিকেল ৪টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে নতুন এ এয়ারক্র্যাফটটি। এ নিয়ে ইউএস-বাংলায় ব্র্যান্ড নিউ এটিআরের সংখ্যা দাঁড়ালো ৬টিতে। 

ইউএস-বাংলা এয়ারলাইন্সের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অভ্যন্তরীণ রুটে যাত্রীদের সর্বোচ্চ সেবা দিতে কারখানা থেকে সরাসরি একের পর এক ব্র্যান্ড নিউ এটিআর উড়োজাহাজ আনছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ফ্রান্স থেকে মিশর ও ওমান হয়ে নতুন সংযোজিত এয়ারক্র্যাফটটি বুধবার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। এসময় আনুষ্ঠানিকভাবে এয়ারক্রাফটটি গ্রহণ করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের উপদেষ্টা ক্যাপ্টেন সিকদার মেজবাহউদ্দিন আহমেদ। অবতরণের পর এয়ারলাইন্সের সার্বিক উন্নতির জন্য দোয়া কামনা করা হয়। 

এতে আরও বলা হয়, অভ্যন্তরীণ গন্তব্যের নতুন নতুন রুট নিয়ে এরই মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স পরিকল্পনা করছে, যা দেশের আকাশ পথের যোগাযোগ ব্যবস্থাকে আরও বেশি আকর্ষণীয় করে তুলবে। বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে মোট ১৩টি এয়ারক্র্যাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, তিনটি ড্যাশ৮-কিউ৪০০ ও ছয়টি এটিআর ৭২-৬০০।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
টিএম/ওএইচ/

করোনা ও দুর্যোগে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক মতবিনিময়
একদিনে রেকর্ড ৩২৪ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত
লালমনিরহাটে মানবিক সহায়তা কার্ডে স্বজনপ্রীতির অভিযোগ
রোগী ভর্তি নিতে ক্লিনিক মালিকদের অনুরোধ ছাত্রলীগের
সিএমপির কনস্টেবল মামুন করোনা পজিটিভ ছিলেন


বরিশালে বাসে দ্বিগুণ ভাড়া আদায়ে জরিমানা
করোনা উপসর্গ নিয়ে ভৈরবে ৩ জনের মৃত্যু
সরকারি চাকুরেদের নমুনা সংগ্রহ-চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে
শ্রবণ প্রতিবন্ধীদের মধ্যে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ
 হৃদয়ের স্বল্পদৈর্ঘ্য সিনেমায় মোনালিসা