কক্সবাজারে ইউএস-বাংলার ৬ ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজারে ইউএস-বাংলার ফ্লাইট সূচি

walton

ঢাকা: পর্যটননগরী খ্যাত কক্সবাজারে প্রতিদিন ছয়টি ফ্লাইট চালাবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আগামী ১০ ডিসেম্বর থেকে ঢাকা-কক্সবাজার রুটে এসব ফ্লাইট চালানো হবে। বর্তমানে এই রুটে প্রতিদিন ৪টি ফ্লাইট পরিচালনা করছে।

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) ইউএস-বাংলার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়,  যাত্রীদের অতিরিক্ত চাহিদার কারণে ১০ ডিসেম্বর থেকে প্রতিদিন অতিরিক্ত ২টি ফ্লাইট বাড়িয়ে ৬টি ফ্লাইট চালানো হবে ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে। যা যাত্রীদের চাহিদাকে পরিপূর্ণতা দিতে সহায়তা করবে।
 
প্রতিদিন সকাল ৮ টা, ৯ টা ৪০ মিনিট, ১১ টা, দুপুর ১২ টা, ১২ টা ৪৫ মিনিট ও ৩ টায় ঢাকা থেকে কক্সবাজার যাবে ইউএস-বাংলার ফ্লাইট। আর কক্সবাজার থেকে ফ্লাইটগুলো ঢাকায় ফিরবে প্রতিদিন সকাল ৯ টা ৩০ মিনিট, ১১ টা ১০ মিনিট, দুপুর ১২ টা ৩০ মিনিট, ১ টা ৩০ মিনিট, ২ টা ১৫ মিনিট ও বিকাল ৪ টা ৩০ মিনিটে। 
প্রেসবিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১টি এয়ারক্র্যাফট রয়েছে। যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্র্যাফট। 

কক্সবাজার ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। 

এছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাটে চলাচল করছে ইউএস-বাংলার ফ্লাইট। 

বিস্তারিত তথ্য জানার জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস অফিসে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে ওই প্রেস বিজ্ঞপ্তিতে। 

এছাড়া ১৩৬০৫, ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করেও বিস্তারিত জানতে পারবেন যাত্রীরা।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
টিএম/এমএ 

অস্বচ্ছল অ্যাথলেটদের সহায়তার জন্য তহবিল গঠন 
দেশের বিভিন্ন জেলায় সংক্রমণ ছড়িয়েছে না’গঞ্জ থেকে: ফ্লোরা
সড়ক ‘লকডাউন’ করে চাঁদাবাজি, ২০ হাজার টাকা জরিমানা
ব্যাংক এশিয়ার ১৫ কর্মকর্তা কোয়ারেন্টিনে, শাখা বন্ধ ঘোষণা
রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে কৃষকের মৃত্যু


নওগাঁয় করোনা উপসর্গ নিয়ে কৃষকের মৃত্যু
ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি
করোনা: নিষেধাজ্ঞার আওতামুক্ত যেসব বাহন-কর্মী
ইফতার-সেহরিতে ব্যবহৃত ৪ শতাধিক খাদ্যপণ্য পরীক্ষাধীন
খাগড়াছড়িতে নতুন করে হামে আক্রান্ত ১৬ শিশু হাসপাতালে ভর্তি