পর্যটনমেলায় বিমানের টিকিটে আকর্ষণীয় ছাড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিমানের স্টলে ভ্রমণপিপাসু মানুষের ভিড়। ছবি: শাকিল

walton

ঢাকা: ভ্রমণে উৎসাহী করতে পর্যটকদের জন্য আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ গন্তব্যে আকর্ষণীয় ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। অষ্টম এশিয়ান পর্যটনমেলা উপলক্ষে এই ছাড় দিচ্ছে রাষ্ট্রীয় পতাকাবাহী উড়োজাহাজ সংস্থাটি। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বিমানের স্টলে গিয়ে দেখা যায়, ভ্রমণপিপাসু মানুষের উপচেপড়া ভিড়। বিভিন্ন গন্তব্যের টিকিট বুকিং দিচ্ছেন অনেকে। বিমানের কাস্টমার এক্সিকিউটিভরাও ব্যস্ত সময় পার করছেন। 

বিমানের কর্মকর্তারা জানান, অষ্টম এশিয়ান পর্যটনমেলা উপলক্ষে টিকিট কিনলে আন্তর্জাতিক গন্তব্যে ২০ শতাংশ ও অভ্যন্তরীণ গন্তব্যে ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা। শুধুমাত্র মেলায় বুকিং দিলেই এই অফার উপভোগ করতে পারবেন যে কেউ। এই টিকিট দিয়ে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ভ্রমণ করতে পারবেন ভ্রমণপিপাসুরা। 

সংশ্লিষ্টরা জানান, শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা পর্যন্ত আইসিসিবিতে অষ্টম এশিয়ান পর্যটনমেলা চলবে।
পর্যটনমেলা। ছবি: শাকিলমেলায় বিমানের টিকিটে বুকিং দিলেই সবধরনের চার্জসহ আন্তর্জাতিক পাঁচটি গন্তব্যে ২০ শতাংশ ছাড় পাবেন। ছাড়ের পর ভাড়া ঢাকা-কাঠমান্ডু রিটার্ন ১৪ হাজার ৪৯০ টাকা, ঢাকা-ব্যাংকক রিটার্ন ভাড়া ১৭ হাজার ৮১৬ টাকা, ঢাকা-সিঙ্গাপুর রিটার্ন ভাড়া ২৩ হাজার ৬৭৪ টাকা, ঢাকা-দিল্লি রিটার্ন ভাড়া ১০ হাজার ৫১ টাকা ও ঢাকা-কলকাতা রিটার্ন ভাড়া ১১ হাজার ৩১০ টাকা। 

অভ্যন্তরীণ চারটি গন্তব্যে ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা। ছাড়ের পর ভাড়া ঢাকা-কক্সবাজার রিটার্ন ছয় হাজার ৮০০ টাকা, ঢাকা-সৈয়দপুর রিটার্ন পাঁচ হাজার টাকা, ঢাকা-রাজশাহী রিটার্ন পাঁচ হাজার টাকা ও ঢাকা-বরিশাল রিটার্ন ভাড়া পাঁচ হাজার টাকা। 

এছাড়া আন্তর্জাতিক পাঁচটি গন্তব্যে ছাড়ে প্যাকেজ নিয়ে এসেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। কলকাতায় দুই রাত তিন দিন ১৪ হাজার ৫৯৯ টাকা, দিল্লিতে দুই রাত তিন দিন ৩৩ হাজার ৯৯ টাকা, ব্যাংককে দুই রাত তিন দিন ২২ হাজার ৮৯৯ টাকা, নেপালে দুই রাত তিন দিন ২৪ হাজার ৬৯৯ টাকা ও সিঙ্গাপুরে দুই রাত তিন দিন ৫১ হাজার ৯৯ টাকা। 

বিমানের এক্সিকিউটিভ নহশিন বাংলানিউজকে বলেন, শুধুমাত্র মেলায় বুকিং দিলেই এই অফার উপভোগ করা যাবে। 

** বিদেশি স্টলেই ঝোঁক বেশি ভ্রমণ পিপাসুদের

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
টিএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: পর্যটন
Nagad
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন
সৌদি থেকে ফিরলেন আটকে পড়া ৪১৮ বাংলাদেশি
সিলেট জেলাতেই আক্রান্ত ৩ হাজার ছাড়াল
খুলনার তেরখাদায় সন্ত্রাসী জিলু মুন্সি গ্রেফতার
ডাকাতি মামলায় দীর্ঘদিন পলাতক, অবশেষে গ্রেফতার


পদ্মায় নৌকা ডুবি: সংসারে আর রইল না কেউ উপার্জনের
ইয়াবা আনতে ঢাকা থেকে ট্রাক যায় কক্সবাজার
সবুজ গালিচায় ঢাবি
ঘরোয়া খেলাধুলা চালু করতে চান ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল
আমদানি-রফতানি পণ্যের মান পরীক্ষার ল্যাবে চুরি