php glass

ঈদে চার রুটে নভোএয়ারের অতিরিক্ত ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নভোএয়ারের একটি এয়ারক্রাফট

walton

ঢাকা: ঈদুল আজহায় নিয়মিত ফ্লাইটের পাশাপাশি চার রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে দেশের অন্যতম বেসরকারি উড়োজাহাজ সংস্থা নভোএয়ার।

সোমবার (২৯ জুলাই) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এয়ারলাইন্সটি। এছাড়া ঈদের আগে ঢাকামুখী যাত্রীদের জন্য বিশেষ ছাড়ের ঘোষণাও দিয়েছে সংস্থাটি। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রী চাহিদার পরিপ্রেক্ষিতে নভোএয়ার সৈয়দপুর রুটে নিয়মিত ফ্লাইটের পাশাপাশি ৮ আগস্ট থেকে ১১ আগস্ট পর্যন্ত প্রতিদিন অতিরিক্ত ২টি ফ্লাইট, যশোর ও রাজশাহী রুটে ৮ আগস্ট থেকে ১১ আগস্ট নিয়মিত ফ্লাইটের পাশাপাশি প্রতিদিন অতিরিক্ত একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে। 

এছাড়া ৯ আগস্ট থেকে ১১ আগস্ট বরিশাল রুটে নিয়মিত ফ্লাইটের পাশাপাশি প্রতিদিন অতিরিক্ত একটি করে ফ্লাইট পরিচালনা করবে নভোএয়ার।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমানে নভোএয়ার ঢাকা থেকে প্রতিদিন যশোরে পাঁচটি, চট্টগ্রামে পাঁচটি, কক্সবাজারে পাঁচটি, সৈয়দপুরে পাঁচটি, সিলেটে দুটি, বরিশাল, রাজশাহী ও কলকাতায় একটি করে ফ্লাইট পরিচালনা করছে।

এদিকে ৬ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী থেকে ঢাকামুখী যাত্রীরা ভ্রমণ করতে পারবেন সর্বনিম্ন ২ হাজার ১৯ টাকায়। বিস্তারিত তথ্য ১৩৬০৩ নম্বরে ফোন করে অথবা এয়ারলাইন্সটির ওয়েবসাইট থেকে জানা যাবে। 

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
টিএম/জেডএস

ksrm
ঢামেক হাসপাতালে আরও এক ডেঙ্গুরোগীর মৃত্যু
তৃতীয় ড্রিমলাইনার 'গাঙচিল' উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
বাগেরহাটে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু
প্রাচীন স্থাপত্যের নিদর্শন কিশোরগঞ্জের কুতুব মসজিদ
বৃষ্টির কবলে পড়েছে কলম্বো টেস্ট 


আফগানিস্তান ইস্যুতে ভারতের কোনো ভূমিকা নেই: ট্রাম্প
হৃদরোগ এড়াতে লাইফস্টাইলে যোগ-বিয়োগ
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩
সংশয় নিয়ে রোহিঙ্গা প্রত্যাবাসনের অপেক্ষা
বিএনপি’র রাজনীতি নিষিদ্ধ করার দাবি