ঈদে ইউএস-বাংলার ৬৩ অতিরিক্ত ফ্লাইট

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বোয়িং প্লেন

walton

ঢাকা: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘরমুখো যাত্রীদের ঈদ আনন্দের পূর্ণতা দিতে অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

php glass

দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও চট্টগ্রাম রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে। আগামী ৩০ মে থেকে ৫ জুন পর্যন্ত ঢাকা থেকে যশোরে ২৯টি, সৈয়দপুরে ২১টি, রাজশাহীতে ৭টি, বরিশালে ৩টি এবং চট্টগ্রামে ৩টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। 

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও নির্ধারিত সূচি অনুযায়ী ইউএস-বাংলা প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৪টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ৩টি, রাজশাহীতে ১টি ও সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে বরিশালে। 

বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, চেন্নাই, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে। 

এছাড়া টিকিট রিজার্ভেশনের জন্য আপনার কাছের কোনো ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিসে যোগাযোগ করুন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মে ১৪, ২০১৯
টিএম/এএ

মেসির গোলেও শিরোপা ধরে রাখতে পারল না বার্সা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
পাহাড়ি ফুটবলকন্যা মনিকার বিশ্বজোড়া খ্যাতি!
জাহাজশিল্পে ক্যারিয়ার গড়ুন বাগেরহাট মেরিন ইনস্টিটিউটে
চকরিয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু


এতিমখানা ও মাদ্রাসায় ঈদ বস্ত্র বিতরণ
বিপদসীমার নিচে মনু নদের পানি, জনমনে স্বস্তি
দিনভর নজরুল-বন্দনা
মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন যুবক নিহত
জয় দিয়ে প্রস্তুতি শুরু বিশ্ব চ্যাম্পিয়নদের