php glass

টোয়াব পর্যটন মেলায় টাইটেল স্পন্সর বিমান  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

walton

ঢাকা: তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলার আয়োজন করেছে ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)। আগামী ১৮ থেকে ২০ এপ্রিল রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা অনুষ্ঠিত হবে। বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারে টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে জাতীয় পতাকাবাহী উড়োজাহাজ সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। 

মঙ্গলবার (৯ এপ্রিল) বিমানের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিমানের জনসংযোগ দপ্তর জানায়, মঙ্গলবার (৯ এপ্রিল) বিমানের প্রধান কার্যালয় বলাকায় বিমান ও টোয়াবের মধ্যে ‘বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার ২০১৯’ স্পন্সরশিপের একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। বিমানের মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ এবং টোয়াব সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক সই করেন। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিমানের মহাব্যবস্থাপক (বিক্রয়) শামসুল করিম, মহাব্যবস্থাপক বিপণন সালাহ্উদ্দিন আহমেদ, টোয়াবের সহ-সভাপতি মো. ইফতেখার আলম ভূইঁয়া, টোয়াবের পরিচালক (মেলা ও বাণিজ্য) মো. তাসলিম আমিন শোভন ও টোয়াবের উপদেষ্টা তানভির আহমেদ উপস্থিত ছিলেন।

আগামী ১৮ এপ্রিল প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করবেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি। 

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন, বাংলাদেশের পর্যটনখাতের অন্যতম স্টেকহোল্ডার টোয়াব আয়োজিত সর্ববৃহৎ পর্যটন মেলার টাইটেল স্পন্সর হতে পেরে জাতীয় পতাকাবাহী সংস্থা হিসেবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গর্বিত। মেলা উপলক্ষে ভ্রমণপিপাসু পর্যটকদের জন্য বিমানের জনপ্রিয় পর্যটন গন্তব্যগুলোতে বিশেষ ছাড় দেওয়ার পাশাপাশি মেলায় দর্শনার্থীদের জন্য র‌্যাফেল ড্র-তে সৌজন্য টিকিটও দেওয়া হবে।

টোয়াব সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ বলেন, বিমান বাংলাদেশ ট্রাভেল ও ট্যুরিজম ফেয়ারে বিভিন্ন দেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইন্স, ট্যুর অপারেটরস, হোটেল ও রিসোর্ট, আর্থিক প্রতিষ্ঠান এবং ট্রাভেল ও ট্যুর সংশ্লিষ্ট সব সংস্থা ১৬০টি স্টল এবং ১৫টি প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা তুলে ধরবে। 

বিমানের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মেলা চলাকালে অংশগ্রহণকারী সব সংস্থা দর্শনাথীদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ ও কাম দামে টিকিট কেনার সুযোগ থাকবে। মেলায় ভারতের পর্যটন মন্ত্রণালয়, বাংলাদেশ, শ্রীলংকা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটন সংস্থা অংশগ্রহণ করবে। মেলায় ভারত, ভুটান, সংযুক্ত আরব আমিরাত, চীন, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, শ্রীলংকা, মালদ্বীপ ও ভিয়েতনামের ট্যুরিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।  

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৯
টিএম/এএ

গাড়ি পার্কিং নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবকের মৃত্যু
আক্ষেপ ঘুচিয়ে অজিদের বিপক্ষে ম্যাচ রাঙানোর দিন তামিমের
কীভাবে দিন শুরু করেন? 
মেয়াদোত্তীর্ণ ওষুধ হাতে পেলে জানান, কঠোর ব্যবস্থা
কবেলকো-কেইস নিয়ে বিল্ডকনে এসিআই মোটরস


ওয়ার্নারের সেঞ্চুরি
হবিগঞ্জে সাড়ে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’
আগৈলঝাড়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
বাগেরহাটের মহাসড়কে নছিমন-করিমন নিষিদ্ধ
রাজশাহীতে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাবে সাড়ে তিন লাখ শিশু