সিলেটবাসীর জন্য প্রতিদিন ইউএস বাংলার তিন ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলার ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ মডেলের একটি এয়ারক্রাফট

walton

ঢাকা: আকাশপথে যাত্রীদের চাহিদার কথা বিবেচনা করে এবার ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন ৩টি ফ্লাইট পরিচালনা করবে দেশের অন্যতম শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। সিলেটবাসীর দীর্ঘ দিনের প্রত্যাশাকে অগ্রাধিকার দিয়েই ৩১ মার্চ থেকে এ ফ্লাইট চালুর ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।

php glass

ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানিয়েছে, ৩১ মার্চ থেকে ঢাকা- সিলেট-ঢাকা রুটে প্রতিদিন সকাল-দুপুর-সন্ধ্যায় মোট তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে। গত বছরের ১২ সেপ্টেম্বর থেকে দুপুরের ফ্লাইটের সঙ্গে একটি সান্ধ্যকালীন ফ্লাইট পরিচালনা শুরু করে ইউএস-বাংলা। ৩১ মার্চ থেকে দুপুর ও সন্ধ্যার ফ্লাইটের সঙ্গে অতিরিক্ত সকাল বেলা একটি ফ্লাইট পরিচালিত হবে। 

ঢাকা-সিলেট রুটে প্রতিদিন সকাল ৭টা, দুপুর ১২টা ৩৫ মিনিট ও সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাবে ইউএস-বাংলার উড়োজাহাজ। অপরদিকে সিলেট থেকে সকাল ৮ টা ১০ মিনিট, দুপুর ১টা  ৪৫ মিনিট ও রাত ৮টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে উড়োজাহাজ। 

সম্প্রতি ইউএস-বাংলা এয়ারলাইন্সের বহরে যুক্ত হয়েছে এটিআর ৭২-৬০০ মডেলের ব্র্যান্ড নিউ একটি এয়ারক্রাফট। 

এখন থেকে ৭২ আসনের ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও ৭৬ আসনের ড্যাশ ৮-কিউ ৪০০ সিরিজের এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সিলেট রুটে ফ্লাইট পরিচালিত হবে। 

ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রথম বারের মতো বাংলাদেশে ঢাকা-সিলেট রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রী সাধারণের সুবিধার্থে সকালে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। এতে ট্রাভেল এজেন্টসসহ সিলেটবাসী উচ্ছ্বাস প্রকাশ করেছেন। 

বর্তমানে ঢাকা-সিলেট রুট ছাড়াও দেশের অভ্যন্তরে সব রুটে ফ্লাইট পরিচালনা করে থাকে ইউএস-বাংলা। অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
টিএম/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: ইউএস-বাংলা
বকশীগঞ্জে গৃহবধূ নির্যাতন, শ্বশুর গ্রেফতার
খিলগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে আহত ব্যক্তির মৃত্যু
রাজস্থলীতে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা
চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত
রংপুরে বসুন্ধরা ও কিং ব্র্যান্ড সিমেন্টের ইফতার মাহফিল


বঙ্গবন্ধু স্যাটেলাইটের সেবায় ‘এক সেকেন্ডও বিরতি হবে না’
বিখ্যাত নাবিক কলম্বাসের প্রয়াণ
লা লিগার শেষটা মেসিদের রঙিন হলো না
নোয়াখালীতে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল
পদ্মাসেতুর ত্রয়োদশ স্প্যান বসানোর সময় পেছালো