php glass

ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স (ফাইল ফটো)

walton

ঢাকা: ‘ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ উপলক্ষে যাত্রীদের আকৃষ্ট করতে সব গন্তব্যে টিকেটের জন্য আকর্ষণীয় ছাড় ঘোষণা করেছে জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯’ শুরু হচ্ছে। এতে পার্টনার হিসেবে অংশ নিতে যাচ্ছে বিমান। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। 

মেলা উপলক্ষে দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে ভ্রমণ পিপাসু যাত্রীদের জন্য বিমান ঢাকা থেকে কলকাতা ১০ শতাংশ, কাঠমান্ডু ২০ শতাংশ, ব্যাংকক ২০ শতাংশ, সিঙ্গাপুর ২০ শতাংশ, কুয়ালালামপুর ২০ শতাংশ এবং ইয়াঙ্গুন ২৫ শতাংশ রুটে ইকোনমি ক্লাসের রির্টান টিকেটে ছাড় দেবে। 
ঢাকা ট্রাভেল মার্টে বিমান সব প্রকার ট্যাক্সসহ ঢাকা-কলকাতা-ঢাকা রুটে ১১ হাজার ১৭৮ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৫ হাজার ৮১৯ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২৩ হাজার ৪৭৭ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭ হাজার ৭১১ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২৩ হাজার ৭৮৪ টাকা ও ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৩ হাজার ৫২২ টাকা ভাড়া নির্ধারণ করেছে।

এছাড়া সংস্থাটি ওয়ানওয়ে অর্থাৎ ঢাকা-কলকাতা রুটে ৬ হাজার ৭৮২ টাকা, ঢাকা-কাঠমান্ডু রুটে ১১ হাজার ৯৫৬ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন রুটে ১৬ হাজার ৫২৯ টাকা, ঢাকা-ব্যাংকক রুটে ১৩ হাজার ৭২০ টাকা, ঢাকা-সিঙ্গাপুর রুটে ১৪ হাজার ৯২২ টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর রুটে ১৬ হাজার ৯২৫ টাকা (সব প্রকার ট্যাক্সসহ) ভাড়া নির্ধারণ করেছে।

মেলা চলাকালীন বিমানের স্টল থেকে আন্তর্জাতিক অন্যান্য রুটে প্রযোজ্য বাজার মূল্যের ওপরে ৭ শতাংশ ছাড়ে টিকেট কেনা যাবে।

মেলা পরিদর্শনে আসা দর্শনাথীদের জন্য উদ্বোধনী দিনে প্রবেশ টিকেটে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে একটি, দ্বিতীয় দিন ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে একটি ও সমাপনী দিনে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ইকোনমি ক্লাসে দু’টি সৌজন্য টিকেটের ব্যবস্থা থাকবে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
ওএইচ/

বিসিবি’র খাবার খেয়ে অসুস্থ সাংবাদিকরা
মুক্তিযোদ্ধার পুকুর দখল নিলেন আ’লীগ নেত্রী
বাসে চবি ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ
দ. আফ্রিকার নতুন হেড কোচ মার্ক বাউচার
বগুড়ায় জেলের মরদেহ উদ্ধার


প্রজন্মের পর প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী
মধুপুরে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা
বাংলাদেশ পুলিশকে হারিয়েছে বিমান বাহিনী
খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশালে বিক্ষোভ
বুদ্ধিজীবী হত্যাকারীদের ধরে এনে বিচার করা হবে