নভোএয়ারের বর্ষপূর্তিতে টিকিট মূল্যে ১০ শতাংশ ছাড়

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেক কেটে বর্ষপূর্তি উদযাপন

ঢাকা: ছয় বছর সাফল্যের সঙ্গে আকাশপথে যাত্রী পরিবহন করে সপ্তম বর্ষে পদার্পন করেছে দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার। আর এ উপলক্ষে নভোএয়ারের ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম ‘স্মাইলস’ গ্রাহকদের জন্য টিকিট মূল্যে ১০ শতাংশ ছাড়ের ঘোষনা দিয়েছে প্রতিষ্ঠানটি।

সেজন্য গ্রাহকদের ০৯ থেকে ৩১ জানুয়ারির মধ্যে নভোএয়ারের বিক্রয় কেন্দ্র থেকে টিকিট কিনতে হবে। আর এই অফারটির মেয়াদ চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত।

এছাড়া যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে প্রথম ‘স্মাইলস’ ফ্রিকোয়েন্ট ফ্লায়ারস প্রোগ্রাম চালু করে নভোএয়ার।

এদিকে, শীর্ষ এ এয়ারলাইন্সের ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে কেক কেটে নানা আয়োজনের মাধ্যমে দিনটি উদযাপন করেন সারাদেশের ট্রাভেল এজেন্সির কর্মকর্তারা।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করে এরই মধ্যে নভোএয়ার নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। এ সাফল্য বজায় রেখে সপ্তম বছরে পদার্পনের অঙ্গীকার হবে, আমাদের যাত্রী চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণসহ বহরে আরও প্লেন সংযোজনের মাধ্যমে উন্নত যাত্রী সেবা নিশ্চিত করা।

তিনি বলেন, নভোএয়ার ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত ৪৭ হাজার ৫০০ এর বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ২৫ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে। আর এ সময়ে সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনার গড় শতকরা ৯৮.৯৭।

নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি প্লেন দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

তাছাড়া বিস্তারিত তথ্যের জন্য ১৩৬০৩ নম্বরে ফোন অথবা flynovoair.com ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
টিএ

কিশোরগঞ্জে ১৭ ভাষা সৈনিককে সম্মাননা 
মাতৃভাষায় বই থাকলেও বঞ্চিত শ্রীমঙ্গলের ত্রিপুরা শিশুরা
বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা


চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!
ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান