php glass

মালয়েশিয়া-সিঙ্গাপুর ভ্রমণে ইউএস-বাংলার আকর্ষণীয় প্যাকেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলার একটি বোয়িং প্লেন

walton

ঢাকা: মালয়েশিয়া ও সিঙ্গাপুর ভ্রমণে দেশীয় পর্যটকদের জন্য আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতিজন দু’রাত তিনদিনের জন্য ন্যূনতম ২৯ হাজার ৯৯০ টাকায় কুয়ালালামপুর ভ্রমণ করতে পারবে প্যাকেজে। 

মঙ্গলবার (২৭ নভেম্বর) ইউএস-বাংলার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিঙ্গাপুর পৃথিবীর নান্দনিক শহরগুলোর মধ্যে অন্যতম। প্রতিযোগিতামূলক ভাড়ায় ইউএস-বাংলার সিঙ্গাপুর হলিডে প্যাকেজ জনপ্রিয় হয়ে উঠছে। তিনরাত চারদিনের জন্য প্রতিজন ন্যূনতম ৪০ হাজার ৯৯০ টাকায় সিঙ্গাপুর ভ্রমণ করতে পারবে।

ইউএস-বাংলার জিএম কামরুল ইসলাম বলেন, প্রতিষ্ঠার চার বছরের মধ্যে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে ইউএস-বাংলা। ইন-ফ্লাইট সার্ভিস, অন-টাইম ফ্লাইট অপারেশন, নিরাপত্তা সর্বোপরি এয়ারলাইন্সটি যাত্রীদের চাহিদা অনুযায়ী ফ্লাইট প্ল্যান, প্রতিযোগিতামূলক ভাড়া, নতুন প্রজন্মের এয়ারক্রাফট, আরামদায়ক আসনব্যবস্থা, বিজনেস ক্লাস যাত্রীদের জন্য পিক-ড্রপ সার্ভিস, আন্তর্জাতিক ফ্লাইট শেষে যাত্রীদের ১৫ মিনিটে লাগেজ ডেলিভারি, ওয়াই-ফাই যুক্ত শাটল বাস সার্ভিস ইত্যাদি ইউএস-বাংলা এয়ারলাইন্সকে করেছে অন্য প্রতিযোগীদের কাছ থেকে স্বতন্ত্র। অনেক ক্ষেত্রেই বাংলাদেশের এভিয়েশন শিল্পে উদাহরণ হয়ে দেখা দিয়েছে ইউএস-বাংলা। 

ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিষ্ঠার চার বছরের অধিক সময়ে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সেক্টরে একান্ন হাজারের অধিক ফ্লাইট পরিচালনা করেছে। বর্তমানে এশিয়ার অন্যতম পর্যটক গন্তব্য কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, কলকাতাসহ মোট সাতটি দেশে ফ্লাইট পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। 

সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ইউএস-বাংলায় ভ্রমণ করতে পারবে পর্যটকরা। মালয়েশিয়া ভ্রমণে একসঙ্গে প্রাকৃতিক সৌন্দর্য ও মনুষ্য ইটপাথরের অপরূপ সৌন্দর্য মেশানো বিভিন্ন স্থাপনা রয়েছে কুয়ালালামপুরে, যা বিদেশি পর্যটকদের আকর্ষণীয় করে তুলবে। 

কুয়ালালামপুর ও সিঙ্গাপুরের হলিডে প্যাকেজে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ রিটার্ন এয়ার টিকিট, আবাসন ব্যবস্থা, সকালের নাস্তা, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টসহ নানাবিধ সুযোগ-সুবিধা থাকছে। 

পর্যটকদের পছন্দ অনুযায়ী ছয় মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বাংলাদেশের নেতৃস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এ সুবিধা উপভোগ করতে পারবেন। ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
টিএম/এএ

শুরু হচ্ছে ‘বটতলা রঙ্গমেলা ২০১৯’
চসিক নির্বাচনের পর নগর আওয়ামী লীগের সম্মেলন
ছোটপর্দায় আজকের খেলা
প্রিয়জনের ফেরার প্রতীক্ষায় ১২ বছর
‘ডাবল সেঞ্চুরি’ হাঁকিয়ে এগোচ্ছে পেঁয়াজ


ত্রিপুরায় পরীক্ষামূলক ড্রাগন ফলের চাষ
পানি ময়লা কাদা মাটিতেই চলছে ড্রেন ঢালাই
ডাবের পানির পুডিং! 
আবারও সেরা করদাতা ইস্ট ওয়েস্ট মিডিয়া
দিনের শুরুতে পুজারা-কোহলিকে সাজঘরে ফেরালেন আবু জায়েদ