রাজশাহী হলো আমের প্রতীক

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার। ছবি: বাদল ও আরিফ জাহান

রাজশাহী চেম্বার ভবন থেকে: আম নিয়ে রাজশাহীতে এর আগেও এমন আয়োজন করা হয়েছিল। আমকে ঘিরে এখানে নানা ধরনের আয়োজন চলে। সকল পাহাড়ে মনি মানিক্য থাকে না। সকল বনে চন্দন হয় না। উপযুক্ত জিনিসের জন্য উপযুক্ত স্থান বেছে নিতে হয়। রাজশাহী হলো আমের প্রতীক। এজন্য আমরা রাজশাহীতে ছুটে এসেছি।

php glass

শনিবার (২ জুন) সকালে ‘আমের দেশে নতুন বেশে’ শীর্ষক আলোচনায় অংশ নিয়ে বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার এসব কথা বলেন।

বাংলানিউজ সম্পর্কে তিনি বলেন, যখন ঘটনা তখনই সংবাদ। একটি সংবাদ পৌঁছাতে আগে অনেক সময় লাগতো। মানুষকে পরের দিন চায়ের সঙ্গে বাসি খবর পড়তে হতো। কিন্তু বাংলানিউজ তাৎক্ষণিক পাঠকদের কাছে সংবাদ পৌঁছে দেওয়ার কাজ করে যাচ্ছে। আমরা কাগজ পুড়ছি না। পরিবেশ দূষণ করছি না। এভাবে আমরা দিনকে দিন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছি।

‘আজকের অনুষ্ঠান সারাবিশ্বের মানুষ বা পাঠক দেখতে পাচ্ছেন। এভাবে আমরা আপনাদের সঙ্গে আরও সংযুক্ত থাকতে চাই। আশাকরি আপনারাও আমাদের সঙ্গে থাকবেন।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন রাজশাহীর জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের। সভাপতিত্ব করছেন স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুব্রত পাল, বাংলানিউজের চট্টগ্রাম ব্যুরো এডিটর তপন চক্রবর্তী, আমচাষি ও ব্যবসায়ী ইসমাঈল খান শামীম, আমচাষি ও ব্যবসায়ী খন্দকার মনিরুজ্জামান মিনার, রাজশাহী অ্যাগ্রো ফুড প্রডিউসার সোসাইটির আহ্বায়ক মো. আনোয়ারুল হক, আমচাষি ও ব্যবসায়ী (বাঘা) মো. জিল্লুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ আম গবেষণা কেন্দ্রের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা শরফ উদ্দিন, চাঁপাইনবাবগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক মঞ্জুরুল হুদা।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ০২, ২০১৮
আরবি/
-

‘বোনাস মোল্লা’র ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস
বাঘাইছড়ি যাচ্ছে ৭ সদস্যের তদন্ত কমিটি
বিশ্বের সুখী দেশ ফিনল্যান্ড, অসুখী দক্ষিণ সুদান
উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৪১.২৫ শতাংশ
চুয়াডাঙ্গায় বিজিবি-বিএসএফ ফায়ারিং প্রতিযোগিতা


আইনমন্ত্রী আনিসুল হক রাজশাহী যাচ্ছেন বোবরার
পাবনায় বলাৎকারের দায়ে যুবকের ১০ বছরের কারাদণ্ড
শতবর্ষী কার্জন হলে অনুষ্ঠিত হলো নাট্যোৎসব
রাজশাহীতে শেষ হলো তিন দিনব্যাপী বিজ্ঞান মেলা
চিকিৎসার জন্য সিঙ্গাপুরে বিভাগীয় কমিশনার মাহমুদ