php glass

ঈদে ২ হাজার টাকায় বিমানের টিকিট

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

walton

ঢাকা: ঈদে অবিশ্বাস্য রকমের ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ২ হাজার থেকে ২ হাজার ৩০০ টাকার মধ্যে পাওয়া যাবে অভ্যন্তরীণ বিভিন্ন রুটের টিকিট।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানিয়েছে, ১৯ থেকে ২১ জুন ২০১৮ মধ্যে ঢাকা থেকে সৈয়দপুর রুটের টিকিট পাওয়া যাবে ২ হাজার টাকায়।

এছাড়া, ঢাকা থেকে রাজশাহীর টিকিটি ২ হাজার, ঢাকা থেকে যশোর ২ হাজার, ঢাকা থেকে বরিশাল ২ হাজার, ঢাকা থেকে সিলেট ও চট্টগ্রামের টিকিটি পাওয়া যাবে ২ হাজার ৩০০ টাকায়। এই ভাড়ায় ভ্রমণ করা যাবে চলতি বছরের ১৬ থেকে ২১ জুনের মধ্যে।

অন্যদিকে ৯ থেকে ১৫ জুন ২০১৮ পর্যন্ত সৈয়দপুর, রাজশাহী, যশোর, বরিশাল থেকে ঢাকায় আসা যাবে ২ হাজার টাকায়। একই সময়ে  চট্টগ্রাম ও সিলেট রুটের ভাড়া ২ হাজার ৩০০ টাকা। এছাড়া সুপরিশর বোয়িং ৭৭৭ ও বোয়িং ৭৩৭ উড়োজাহাজে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট এবং সিলেট ও চট্টগ্রাম থেকে ঢাকা রুটে চলমান ২ হাজার টাকায় টিকিটের অফারে ৩০ জুন ২০১৮ পর্যন্ত চালু থাকবে।

এ প্রসঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন,  প্রিয় মানুষের সঙ্গে ঈদ করতে অনেকই দেশের বিভিন্ন গন্তব্যে পাড়ি জমান। এই ঈদযাত্রা আরও সহজ ও সাশ্রয়ী করতে বিমান বাংলাদেশের এ অবিশ্বাস্য অফার। ফলে শুধু উচ্চবিত্তের নয়, যে কেউই চাইলে অল্প সময়ে আকাশপথে প্রিয়জনের কাছে ছুটে যেতে পারবেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ৩০, ২০১৮
এসএইচ

অবশেষে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী
‘নার্স ভিসার কথা বলে সৌদি পাঠানো হয় সুমিকে’
‘জীবদ্দশায় শতবার্ষিকী উদযাপন বিরল সুযোগ’
 এখনো ফিরে পাওয়ার স্বপ্ন দেখে উপকূলবাসী
টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক


বরিশালে নবান্ন উৎসব ১৪২৬ বাতিল
রাজধানীতে মাদকসহ আটক ৮
মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত
ক্ষেতলালে ৩ জনের কারাদণ্ড