কুয়ালালামপুর-কাঠমান্ডু-কোলকাতায় রিজেন্টের বাড়তি ফ্লাইট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিজেন্ট এয়ারওয়েজ

walton

চট্টগ্রাম: তিনটি আন্তর্জাতিক রুটে বাড়তি ফ্লাইট চালু করছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।  রুটগুলো হচ্ছে কুয়ালালামপুর, কাঠমান্ডু ও কোলকাতা।

php glass

যাত্রীদের চাহিদার কারণে রিজেন্ট তিনটি রুটে অতিরিক্ত ফ্লাইট চালুর এই সিদ্ধান্ত নিয়েছে বলে বুধবার (১৫ নভেম্বর) বিভিন্ন গণমাধ্যমে পাঠানো সংস্থার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

রিজেন্টের এজিএম (মার্কেটিং) কাজী আহমেদ উল্লাহ জানিয়েছেন, ঢাকা-কলকাতা-ঢাকা রুটে বর্তমানে সপ্তাহে রিজেন্টের ৭টি ফ্লাইট চলাচল করছে।  ২৪ নভেম্বর থেকে এই রুটে চলাচল করবে ১০টি ফ্লাইট।  সপ্তাহের বুধ, বৃহস্পতি ও শুক্রবার সন্ধ্যা ৭ টায় ঢাকা থেকে কলকাতায় অতিরিক্ত ফ্লাইটটি যাবে।

ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে অতিরিক্ত ফ্লাইট যুক্ত হচ্ছে ৩ ডিসেম্বর থেকে। এই রুটে প্রতিদিনের ফ্লাইট তো থাকছেই।  এর সঙ্গে সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার রাত ৯ টায় বাড়তি একটি ফ্লাইট যুক্ত হচ্ছে।

ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে বাড়ানো হয়েছে দুইটি ফ্লাইট।  ১২ ডিসেম্বর মঙ্গলবার থেকে বাড়তি এক দিন এবং ২৪ ডিসেম্বর থেকে শুক্রবার ছাড়া সপ্তাহের ৬ দিন এই রুটে চলবে রিজেন্টের ফ্লাইট।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, রিজেন্ট এয়ারওয়েজ বর্তমানে ঢাকা ও চট্টগ্রাম থেকে কলকাতা, মাস্কাট (ওমান), দোহা (কাতার) রুটে প্রতিদিন এবং ব্যাংকক রুটে সপ্তাহে ৪দিন ফ্লাইট পরিচালনা করছে।

অন্যদিকে ঢাকা থেকে সিঙ্গাপুর ও কুয়ালালামপুরে (মালয়েশিয়া) প্রতিদিন, কাঠমান্ডুতে (নেপাল) সপ্তাহে ৪দিন রিজেন্টের ফ্লাইট চলাচল করছে।

এছাড়া অভ্যন্তরীন রুটে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে সপ্তাহে প্রতিদিন চলছে রিজেন্ট এয়ারওয়েজ।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭

আরডিজি/টিসি

আবারও মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন সীমা বাড়লো
ইসলামী ব্যাংক-ট্রান্সফাস্টের ‘রেমিট্যান্স ক্যাম্পেইন’ 
আধুনিক পরিসংখ্যান ইনস্টিটিউট করবে সরকার
চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর দায়িত্ব পুনর্বিন্যাস
বিআরটিসি’র ঈদ স্পেশাল সার্ভিসে ১১শ’ বাস: কাদের


কৃষক বাঁচাতে চাল রফতানি করা হবে: অর্থমন্ত্রী
সক্ষমতা বাড়ায় মানুষের মধ্যে বিদেশ যাওয়ার প্রবণতা বাড়ছে
ঢামেকে গেট বন্ধ করে স্বজনদের সঙ্গে আনসারদের হট্টগোল
বজ্রপাতে রামু ও উখিয়ায় শিশুসহ তিনজনের মৃত্যু
দৈনিক ২৫০০ মানুষ ইফতার করেন কেরালা মুসলিম সেন্টারে