রিজেন্ট এয়ারওয়েজে ৫০% পর্যন্ত মূল্য ছাড়

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিজেন্ট এয়ারওয়েজে ৫০% পর্যন্ত মূল্য ছাড়

walton

চট্টগ্রাম: সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে ৭টি আন্তর্জাতিক এবং ২টি অভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০% পর্যন্ত বিশেষ ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। গত ৫ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থাটি।

php glass

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা ও চট্টগ্রাম থেকে ব্যাংকক যাওয়া-আসা ১৫ হাজার ৯৯৯ টাকা, কলকাতা ৮ হাজার ৪৯৯, মাসকাট ২২ হাজার ৪৯৯ এবং দোহা ২৬ হাজার ৪৯৯ টাকা করা হয়েছে।

অন্যদিকে ঢাকা থেকে কুয়ালালামপুর যাওয়া-আসা ১৭ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৭ হাজার ৯৯৯, কাঠমান্ডু ১৩ হাজার ৯৯৯ এবং অভ্যন্তরীন রুট চট্টগ্রাম ৪ হাজার ৫০০ এবং কক্সবাজার ৬ হাজার ৪৯৯ টাকা করা হয়েছে।

আগামী ৩০ নভেম্বর ২০১৭ এর মধ্যে এই অফারে টিকিট কিনতে হবে। আর ভ্রমণ করতে পারবে ১৫ জানুয়ারি থেকে ১৫ জুন ২০১৮ পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।

রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সকল সেলস্ সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে সাশ্রয়ী মূল্যের এই টিকেট পাওয়া যাবে। বিস্তারিত জানতে ১৬২৩৮/ ৮৮০-৯৬-১২-৬৬৯৯১১ হটলাইন কিংবা রিজেন্টের ওয়েবসাইট (www.flyregent.com) ও ফেসবুকে (flyregent) কিংবা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া স্ট্যান্ডাড চার্টাড ব্যাংক, ইর্স্টান ব্যাংক (ইবিএল), সিটি ব্যাংক লিমিটেড (সিবিএল) ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) -এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় রিজেন্টের এই আকর্ষর্ণীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেণির মানুষ। যার মাধ্যমে ইতিমধ্যেই বিপুল সংখ্যক ভ্রমণপিপাসু উপকৃত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১০১৩ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭

টিসি

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত
চিরিরবন্দরে ‘পঞ্চগড় এক্সপ্রেস’র যাত্রাবিরতি দাবি
ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বিআরটিসির এসি বাস সার্ভিস
সিলেটে ৪০০ কেজি সেমাইয়ে আগুন, ৩ ফ্যাক্টরিকে জরিমানা
চবিতে আইটি পার্ক স্থাপন করবে হাইটেক পার্ক


পাবনায় আধুনিক কৃষি প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা
পূর্বধলা, কটিয়াদী, মঠবাড়িয়াসহ ৫ উপজেলার ভোট ১৮ জুন
খালেদার সুচিকিৎসা ও মুক্তি দাবিতে ব‌রিশা‌লে মানববন্ধন
হোল্ডিং ট্যাক্স নিয়ে উদ্বেগ হওয়ার কিছু নেই: বিসিসি মেয়র
কুতুবদিয়া উপজেলায় ভাইস-চেয়ারম্যান পদে ভোট ১৩ জুন