সহজ কিস্তিতে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সহজ কিস্তিতে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা

walton

ঢাকা: দেশের একমাত্র প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলা ভ্রমণপিপাসুদের জন্য থাইল্যান্ডের বিশেষ হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। অভ্যন্তরীণ সব রুট ও আন্তর্জাতিক বিভিন্ন রুটে নিয়মিত যাত্রীসেবার পাশপাশি পর্যটকদের জন্য বিশেষ হলিডে প্যাকেজ দিয়ে আসছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। 

php glass

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকরা ৬ মাস পর্যন্ত বিনা সুদে সহজ কিস্তিতে ইউএস-বাংলার প্যাকেজ সংগ্রহ করতে পারবেন। 

সর্বনিম্ন ৩৯৮৩ টাকা (ব্যাংকক) ও ৪৯৮৩ (ব্যাংকক-পাতায়া) এবং ৭১৫০ টাকা (ব্যাংকক-ফুকেট) মাসিক কিস্তিতে বিমান ও হোটেল ভাড়াসহ থাকছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ। 

উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল। উল্লেখিত ব্যাংকগুলোর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ছয় মাসের সহজ কিস্তিতে এ প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

প্যাকেজের মধ্যে বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ এয়ার টিকেট, ২ রাত হোটেলে থাকা, প্রাতঃরাশসহ নানাবিধ সুবিধা অন্তর্ভূক্ত রয়েছে।

হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে ও বুকিং দিতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫। ই-মেইল: [email protected]

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৭
এসএইচ

অস্ত্রসহ গ্রেফতার ছিনতাইকারী
প্রস্ততি ম্যাচে আফগানদের কাছে হারলো পাকিস্তান
তিন গুণ দামে কাপড় বিক্রি মিমিতে, লাখ টাকা জরিমানা
আশুলিয়ায় মলমপার্টির সদস্য আটক
৫৪ রোহিঙ্গাকে ক্যাম্পে ফেরত পাঠালো পুলিশ


৩ জেলায় বজ্রপাতে নিহত ৫
বৃষ্টিতে ডুবলো চট্টগ্রাম
উদ্বোধনের অপেক্ষায় ‘পঞ্চগড় এক্সপ্রেস’ 
কাউকে ভুল প্রমাণ করার সুযোগ খুঁজি না: মাশরাফি
নরসিংদীতে টয়লেট থেকে কিশোরী ও শিশুর মরদেহ উদ্ধার