ঢাকা, সোমবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

এভিয়াট্যুর

ঢাকা-চট্টগ্রাম-ঢাকায় প্রতিদিন রিজেন্টের বোয়িং ৭৩৭

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
ঢাকা-চট্টগ্রাম-ঢাকায় প্রতিদিন রিজেন্টের বোয়িং ৭৩৭ রিজেন্ট এয়ারওয়েজ

চট্টগ্রাম: এখন থেকে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে নতুন প্রজন্মের বোয়িং ৭৩৭ উড়োজাহাজ পরিচালনা করবে রিজেন্ট এয়ারওয়েজ। প্রতিদিন এই রুটে ৪টি এবং সপ্তাহের ৪ দিন অতিরিক্ত একটি বোয়িং ৭৩৭ চলাচল করবে।

নিরাপদ ও আরামদায়ক ভ্রমণের নিশ্চয়তা দিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে বলে বুধবার বিমানসংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিদিন সকাল ৮টা ৩০ মিনিট, সন্ধ্যা ৭টা, রাত ৮টা এবং রাত ৯টা ১৫ মিনিটে ঢাকা থেকে চট্টগ্রাম এবং সকাল ৮টা ১৫ মিনিট, ৯টা ৪৫ মিনিট, দুপুর ১২টা ৩০ মিনিট এবং রাত ৯টা ১০ মিনিটে চট্টগ্রাম থেকে ঢাকায় বোয়িং ৭৩৭ উড়োজাহাজ চলবে।

এছাড়া সপ্তাহের প্রতি রোব, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার ঢাকা থেকে সকাল ৯টা ২০ মিনিটে এবং চট্টগ্রাম থেকে বিকেল ৪টা ৩৫ মিনিটে অতিরিক্ত একটি বোয়িং চলাচল করবে।

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি এই বিমানসংস্থাটির বহরে বর্তমানে ৫টি বোয়িং ৭৩৭ এবং ২টি ড্যাশ ৮ উড়োজাহাজ রয়েছে। আগে এই রুটে বোয়িংয়ের পাশাপাশি ড্যাশ ৮ উড়োজাহাজ চলাচল করতো। এখন শুধু বোয়িং ৭৩৭ চলাচল করবে।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa