ইউএস-বাংলায় আকর্ষণীয় হলিডে প্যাকেজ, রয়েছে কিস্তি সুবিধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলার লোগো

walton

ঢাকা: দেশের অভ্যন্তরীণ বিভিন্ন রুটের পাশাপাশি প্রতিষ্ঠার দু’বছরের মধ্যেই হিমালয় কন্যা খ্যাত কাঠমান্ডুতে ফ্লাইট পরিচালনার মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে যাত্রা শুরু করে ইউএস-বাংলা।

php glass

আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনার পাশাপাশি এশিয়ার বিভিন্ন জনপ্রিয় পর্যটন গন্তব্যে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজের ব্যবস্থা করেছে ইউএস বাংলা এয়ারলাইন্স। 

বর্তমানে এশিয়ার অন্যতম পর্যটক তীর্থস্থান ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

সপ্তাহে তিনদিন নেপালের রাজধানী কাঠমান্ডুতে (রবি, মঙ্গল, বৃহস্পতিবার) ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

পর্যটকদের পছন্দ অনুযায়ী কাঠমান্ডু, নাগরকোট ও পোখারায় চার অথবা পাঁচ রাতের হলিডে প্যাকেজ বেছে নেয়ার সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা।

সপ্তাহে ছয়দিন ঢাকা-কুয়ালালামপুর রুটে ফ্লাইট পরিচালনা করে ইউএস-বাংলা এয়ারলাইন্স।কুয়ালালামপুর ভ্রমণেও পর্যটকদের জন্য রয়েছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ।

সপ্তাহে চারদিন ব্যাংককে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।ন্যূনতম ২১০০০ টাকা ভাড়া। সুন্দর ফ্লাইট সিডিউলের জন্য দিন দিন ঢাকা-ব্যাংকক রুট জনপ্রিয় হয়ে উঠছে। এই রুটেও পর্যটকদের জন্য রয়েছে ইউএস-বাংলার হলিডে প্যাকেজ। পর্যটকদের চাহিদা অনুযায়ী হোটেল, ট্রান্সপোর্ট এর ব্যবস্থা থাকছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যাংকক হলিডে প্যাকেজে। প্রতিদিন সকাল ৯.৪০ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা থেকে যাত্রা শুরু করে ইউএস-বাংলা।

সিঙ্গাপুর পৃথিবীর নান্দনিক শহরগুলোর মধ্যে অন্যতম। সিঙ্গাপুরেও সপ্তাহে ইউএস-বাংলার চারটি ফ্লাইট রয়েছে। প্রতিযোগিতামূলক ভাড়ায় সিঙ্গাপুর ভ্রমণের সুযোগ থাকছে ইউএস-বাংলায়। রয়েছে হলিডে প্যাকেজও। পর্যটকদের জন্য বিভিন্ন শ্রেণীর হোটেল, ট্রান্সপোর্টসহ নানাবিধ সুবিধা থাকছে হলিডে প্যাকেজে।

ভারতের পশ্চিমবঙ্গের  কলকাতায়  ঢাকা থেকে সপ্তাহে প্রতিদিন ও চট্টগ্রাম থেকে সপ্তাহে দু’দিন ফ্লাইট পরিচালিত হয় ইউএস-বাংলার। কলকাতা ভ্রমণেও নানা ধরনের প্যাকেজ সুবিধা রয়েছে ইউএস-বাংলায়।

পর্যটকদের পছন্দ অনুযায়ী ৬ মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বাংলাদেশের প্রথম সারির বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিটকার্ড ব্যবহারকারীরা  ইউএস-বাংলার এই প্যাকেজ সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়া জিপি স্টার গ্রাহকগণ মূল ভাড়ার উপর পাবেন ১০-১২% ডিসকাউন্ট সুবিধা ।

ইতোমধ্যেই ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে।  উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল।

৬ মাসের কিস্তি সুবিধায় উল্লেখিত ব্যাংকগুলোর ক্রেডিটকার্ড গ্রাহককে প্রতি জনের ক্ষেত্রে প্রতি মাসে কলকাতা ভ্রমণে ২,৮১৮ টাকা, কাঠমান্ডু ৩,১৫০ টাকা, ব্যাংকক ৩,৯৮৩ টাকা, কুয়ালালামপুর ৪,১৫০ টাকা এবং সিঙ্গাপুর ৫,৯৮৩ টাকা এবং অভ্যন্তরীণ গন্তব্য কক্সবাজার ১,৮৫০ টাকা ও সিলেটে ১,৮৩২ টাকা পরিশোধ করতে হবে।

হলিডে প্যাকেজের মধ্যে বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ এয়ার টিকেট, ২ রাত হোটেলে থাকা, প্রাতঃরাশ, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টসহ নানাবিধ সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।

এছাড়া মধ্যপ্রাচ্যের অন্যতম গন্তব্য ওমানের রাজধানী মাস্কাটে সপ্তাহে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। পাশাপাশি আগামী ১ অক্টোবর থেকে বাংলাদেশিদের কাছে মধ্যপ্রাচ্যের জনপ্রিয় গন্তব্য কাতারের রাজধানী দোহায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা।

হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে যোগাযোগ করা যাবে- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ নম্বরে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ডিজিএম-মার্কেটিং সাপোর্ট এন্ড পাবলিক রিলেশনস মো. কামরুল ইসলাম প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই হলিডে প্যাকেজের বিষয়টি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
আরআই

পুত্রবধূকে হত্যার অভিযোগে শাশুড়ি গ্রেফতার
বরিশালে চিংড়ির রেনু পোনাসহ আটক ৪ জনের জরিমানা
কেন্দুয়ায় অটোরিকশা উল্টে কলেজছাত্র নিহত
মধ্যবর্তী নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে: অলি আহমদ
মধুর ক্যান্টিনের ঘটনায় ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার 


মুক্তাগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু
রশিদ-নবীদের ওপরই আফগানের ভরসা
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

রশিদ-নবীদের ওপরই আফগানের ভরসা

চমেক হাসপাতালে আগুন
বঙ্গবন্ধু ও মহিউদ্দিনের নামে সড়ক অনুমোদন চসিকে
বড়পীরের বংশধর আফিফ জিলানি চট্টগ্রাম পৌঁছেছেন