php glass

ইউএস-বাংলার সাশ্রয়ী প্যাকেজে ঘুরুন দেশ-বিদেশ

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ভ্রমণ প্যাকেজ

walton

ঢাকা: অভ্যন্তরীণ সব রুট ও আন্তর্জাতিক বিভিন্ন রুটে নিয়মিত যাত্রীসেবার পাশপাশি পর্যটকদের জন্য বিশেষ হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সাশ্রয়ী এসব প্যাকেজ লুফে নিয়ে যে কেউ ঘুরে আসতে পারেন দেশ-বিদেশের সব আকর্ষণীয় পর্যটন স্পট। রয়েছে কয়েকটি ব্যাংকের সঙ্গে ইএমআই সুবিধা।

পর্যটক আকর্ষণে বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকত কক্সবাজার, চায়ের দেশ সিলেটসহ কলকাতা, কাঠমান্ডু, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুরেও মনোলোভা ভ্রমণ প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা।

পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসঙ্গে উপভোগ করার জন্য আপনার ব্যয় করতে হবে ন্যূনতম ১২ হাজার ৭৯০ টাকা। প্যাকেজে থাকছে কক্সবাজারে আন্তর্জাতিক মানের পাঁচতারকা হোটেলে দু’রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা (ট্যাক্সসহ) এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্ট, সকালের নাস্তাসহ নানাবিধ সুবিধা।

আপনার পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধার সুযোগ রয়েছে ইউএস-বাংলার হলিডে প্যাকেজে। হোটেলগুলোর মধ্যে রয়েছে- হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইজ, সিগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট, রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা এবং মারমেইড বিচ রিসোর্ট।

দু’টি পাতা একটি কুড়ি’র প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি খ্যাত সিলেটে ইউএস-বাংলা দিচ্ছে মনোরম লোকেশনে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ। ১০ হাজার ৯৯০ টাকায় সবুজ আর পাহাড়ের অপরূপ সৌন্দর্য উপভোগ করার জন্য সিলেটে দু’রাত তিনদিনের হলিডে প্যাকেজ রয়েছে। নির্ভানা ইন, রোজ ভিউ, নাজিমগড় গার্ডেন রিসোর্ট কিংবা দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে থাকার সুবিধা, ঢাকা-সিলেট-ঢাকা এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, ব্রেকফাস্টসহ নানাবিধ হোটেল সার্ভিসের উপর আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা রয়েছে প্যাকেজের মধ্যে।
ইউএস-বাংলা এয়ারলাইন্সের ভ্রমণ প্যাকেজ
‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে সঙ্গে দেশীয় পর্যটকদের বিভিন্ন দেশে বিশেষ করে কলকাতা, কাঠমান্ডু, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুরে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

মাত্র ১৬ হাজার ৯৯০ টাকায় কলকাতায় দু’রাত তিনদিনের হলিডে প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। প্যাকেজের মধ্যে হোটেলে থাকা, ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকিট, সকালের নাস্তাসহ অন্য সুবিধা রয়েছে।

হিমালয় কন্যা খ্যাত নেপালের রাজধানী কাঠমান্ডু, নেপালের অন্যতম পর্যটন কেন্দ্র নাগরকোট, পোখারায় রয়েছে ইউএস-বাংলা’র আকর্ষণীয় ট্যুর প্যাকেজ। শুধু কাঠমান্ডুতে মাত্র ১৮ হাজার ৯০০ টাকায় দু’রাত তিনদিনের প্যাকেজে দিচ্ছে ইউএস-বাংলা। ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, হোটেল, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফার, ব্রেকফাস্ট, ১৫ শতাংশ ক্যাশ ডিসকাউন্ট সুবিধা রয়েছে নির্দিষ্ট খাবারের উপর।

এছাড়া কাঠমান্ডু ও নাগরকোটে ৩ রাত ও ৪ দিনের প্যাকেজ মূল্য নির্ধারণ করা হয়েছে ন্যূনতম ২৫ হাজার ৯০০ টাকা। এখানে এয়ার টিকিট, হোটেল, এয়ারপোর্ট-নাগরকোট-কাঠমান্ডু ট্রান্সফারসহ সকালের নাস্তা রয়েছে প্যাকেজের মধ্যে। ২ রাত পোখারা ও ২ রাত কাঠমান্ডুতে থাকার সুবিধাসহ এয়ার টিকিট, হোটেল, এয়ারপোর্ট-কাঠমান্ডু-পোখারা রিটার্ন ট্রান্সফারসহ হাফ ডে সাইট সিয়িং, ব্রেকফাস্টসহ ৪ রাত ৫ দিনের প্যাকেজের মূল্য নির্ধারণ করা হয়েছে প্রতিজনের জন্য ৩২ হাজার ৯০০ টাকা।
ইউএস-বাংলা এয়ারলাইন্সের ভ্রমণ প্যাকেজ
আধুনিক পর্যটন কেন্দ্রগুলির অন্যতম থাইল্যান্ডের ব্যাংকক ও পাতায়া। ইউএস-বাংলা এয়ারলাইন্স কম খরচে ব্যাংকক ও পাতায়া ভ্রমণের সুযোগ করে দিচ্ছে আগ্রহীদের। প্রতিজনের জন্য মাত্র ২৩ হাজার টাকায় ২ রাত ৩ দিনের ব্যাংকক ভ্রমণের প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। এছাড়া ব্যাংকক ও পাতায়ায় ৪ রাত ৫ দিনের প্যাকেজ দিচ্ছে মাত্র ২৯ হাজা ৯০০ টাকায়। প্যাকেজগুলোর মধ্যে রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, হোটেল, ব্যাংকক এয়ারপোর্ট-পাতায়া হোটেল-ব্যাংকক হোটেল- ব্যাংকক এয়ারপোর্ট ট্রান্সফারও সকালের নাস্তা রয়েছে থাইল্যান্ডের প্যাকেজে।

ব্যাংককের মতো মালয়শিয়ার রাজধানী কুয়ালালামপুর ও প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ নিদর্শন গ্যনটিং হাইল্যান্ডে কম খরচে আকর্ষণীয় প্যাকেজ সুবিধা দিচ্ছে এয়ারলাইন্সটি। ২ রাত ৩ দিনে মাত্র ২৪ হাজার ৯০০ টাকায় প্যাকেজে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, হোটেল, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফার, ব্রেকফাস্টসহ অন্য সুবিধা অন্তর্ভুক্ত। এছাড়া কুয়ালালামপুর ও গ্যানটিং হাইল্যান্ডে একজনের জন্য মাত্র ২৮ হাজার ৯০০ টাকায় ৩ রাত ৪ দিন হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা। ২ রাত কুয়ালালামপুর ও ১ রাত গ্যানটিং এ রাত্রিযাপন, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা এয়ার টিকিট, এয়ারপোর্ট-গ্যানটিং-কুয়লালামপুর-এয়ারপোর্ট ট্রান্সফার, ব্রেকফাস্টসহ হাফ ডে সিটি ট্যুর রয়েছে উল্লেখিত প্যাকেজে।

কাঠমান্ডু, ব্যাংকক কিংবা কুয়ালালামপুরের মতো সিঙ্গাপুরেও রয়েছে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ। মাত্র ৩৫ হাজার ৯০০ টাকায় একজন সিঙ্গাপুরে ৩ রাত ৪ দিনের হলিডে প্যাকেজ দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্যাকেজে অন্তর্ভুক্ত সুবিধাগুলো হলো- ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, ৩ রাত থাকা, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারসহ ব্রেকফাস্ট সুবিধা।

এছাড়া সিঙ্গাপুর ও কুয়ালালামপুরে ৪ রাত ৫ দিন থাকা, ঢাকা- সিঙ্গাপুর ও কুয়ালালামপুর-ঢাকা এয়ার টিকিট, সিঙ্গাপুর-কুয়ালালামপুর এসি বাস ট্রান্সফার, হোটেল, হাফ ডে সিঙ্গাপুর ও হাফ ডে কুয়ালালামপুর সিটি ট্যুর, হোটেল- এয়ারপোর্ট ট্রান্সফারসহ ব্রেকফাস্ট সুবিধা রয়েছে। যার প্যাকেজ মূল্য হচ্ছে প্রতিজনের জন্য ৪৩ হাজার ৯০০ টাকা।
ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য।  পর্যটকদের সুবিধার্থে ইএমআই সুবিধাও দিচ্ছে। ইএমআই প্রদত্ত আর্থিক প্রতিষ্ঠানগুলো হলো- স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সাউথ-ইস্ট ব্যাংক লিমিটেড, লংকাবাংলা ফিন্যান্স, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক এবং ব্যাংক এশিয়া অন্যতম।

তিন বছরে ত্রিশ হাজারের বেশি অনটাইম ফ্লাইট, সন্তোষজনক যাত্রীসেবার কারণে যাত্রীদের অন্যতম পছন্দের এয়ারলাইন্স হিসেবে জায়গা করে নিয়েছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলা’র হলিডেজ প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য এয়ারলাইন্সের যে কোনো সেলস অফিস অথবা ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করা যাবে। ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে যোগাযোগ করে নিতে পারেন আপনার ট্রাভেল প্যাকেজ।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মে ২০, ২০১৭
এএ

রাজধানীর মিরপুরে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের অভাব রয়েছে: ডমিঙ্গো
এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ


শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১
বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার