php glass

ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ইউএস-বাংলার আকর্ষণীয় অফার

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যাংককে ইউএস-বাংলার আকর্ষণীয় অফার

walton

ঢাকা: সব শ্রেণীর যাত্রীকে আকৃষ্ট করতে দেশের জনপ্রিয় বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা ঢাকা-বাংকক-ঢাকা রুটের প্লেন টিকিটে দিচ্ছে আকর্ষণীয় অফার। পর্যটক চাহিদায় গুরুত্ব দিয়ে মাত্র ২০ হাজার টাকার আকর্ষণীয় রিটার্ন ভাড়া ঘোষণা করেছে সংস্থাটি। ভাড়ায় সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।

৩ মে ২০১৭ থেকে সপ্তাহে চারদিন ঢাকা-ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। প্রতিষ্ঠার শুরু থেকেই আন্তর্জাতিক মানসম্পন্ন সেবার মাধ্যমে যাত্রীদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে এয়ারলাইন্সটি। তুলনামূলক কম ভাড়ায় আকাশপথে ভ্রমণে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে যাত্রীদের মধ্যে আস্থা অর্জন করেছে ইউএস-বাংলা।

৮টি বিজনেস ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে সপ্তাহের প্রতি সোম, বুধ, শুক্র ও শনিবার সকাল ৯টা ৪০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমাবন্দর থেকে ব্যাংককের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যায়। স্থানীয় সময় দুপুর ১টা ১০ মিনিটে ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ব্যাংকক থেকে ফের স্থানীয় সময় দুপুর ২টা ১০ মিনিটে ঢাকার উদ্দেশে যাত্রা করে।

বর্তমানে ইউএস-বাংলা অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট পরিচালনা করছে। আন্তর্জাতিক পরিসরে ঢাকা থেকে কাঠমান্ডু, কলকাতা, মাস্কাট, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক এবং চট্টগ্রাম থেকে কলকাতা ও মাস্কাট রুটে নিয়মিত ফ্লাইট রয়েছে সংস্থাটির।

যাত্রা শুরু পর থেকে এখন পর্যন্ত প্রায় ৩০ হাজার ফ্লাইট পরিচালনা করেছে, যা বাংলাদেশের ইতিহাসে সময়ের প্রেক্ষাপটে একটি রেকর্ড। বর্তমানে তিনটি বোয়িং ৭৩৭-৮০০ ও তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে বহরে। চলতি বছর আগস্ট মাসের মধ্যে আরও দু’টি বোয়িং ৭৩৭-৮০০ এবং একটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট বহরে যুক্ত করার পরিকল্পনা রয়েছে। এছাড়া এ বছরের মধ্যে দোহা, দাম্মাম, রিয়াদ, চেন্নাই, দিল্লি, আবুধাবি রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের টিকিট রিজারভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য আপনার কাছের যেকোনো ট্রাভেল এজেন্ট অথবা ১৩৬০৫, ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৯ নম্বরে যোগাযোগ করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, মে ০৭, ২০১৭
এএ

আমরা অভিজ্ঞতায় পিছিয়ে আছি
ঔপন্যাসিক প্যারীচাঁদ মিত্রের প্রয়াণ
রাজধানীর মিরপুরে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের অভাব রয়েছে: ডমিঙ্গো
এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি


পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ
শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১
বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি