php glass

৩ ঘণ্টা দেরিতে উড়লো নভোএয়ার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নভোএয়ার

walton

সিলেট:  যান্ত্রিক ত্রুটি সারিয়ে নির্ধারিত সময়ের প্রায় ৩ ঘণ্টা পর সিলেট ওসমানী বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে ঢাকায় গেলো নভোএয়ারের বিলম্বিত ফ্লাইট।

বুধবার (৩ মে) সকাল সাড়ে ১১টায় ফ্লাইটটি ৫৫ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু উড্ডয়নকালে এয়ারক্র্যাফটটিতে ত্রুটি দেখা দেওয়ায় যাত্রীদের নামিয়ে দেওয়া হয়।

এরপর ঢাকা থেকে প্রকৌশলী এসে প্লেনের ত্রুটি সারানোর পর বেলা আড়াইটায় ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় বলে জানিয়েছেন এভিয়েশন কর্মকর্তারা।

ওই ফ্লাইটের যাত্রী ছাত্রলীগ নেতা এমদাদ হোসেন বাংলানিউজকে বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে তিন ঘণ্টা বিলম্বে ফ্লাইটটি ওসমানী বিমানবন্দর থেকে ফ্লাই করে।

এর আগে সকাল সাড়ে ১১টায় উড্ডয়নের আগে আগে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ায় পাইলট ঝুঁকি নিতে চাননি।  ত্রুটি সারানোর জন্য ঢাকা থেকে প্রকৌশলী আনা হয়। এরপর ৫৫ জন যাত্রী নিয়ে ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, ওসমানী বিমানবন্দরে নভোএয়ারের কোন যান্ত্রিক প্রকৌশলী নেই। যে কারণে ঢাকা থেকে প্রকৌশলীরা এসে ত্রুটি সারানোর পর যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে উড়ে যায় নভোএয়ার।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ৩, ২০১৭
এনইউ/জেডএম

রাজধানীর মিরপুরে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের অভাব রয়েছে: ডমিঙ্গো
এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ


শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১
বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার