ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

এভিয়াট্যুর

মাসকাট রুটে রিজেন্ট এয়ারের ফ্লাইট শুরু বৃহস্পতিবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৬
মাসকাট রুটে রিজেন্ট এয়ারের ফ্লাইট শুরু বৃহস্পতিবার

ঢাকা: বেসরকারি শীর্ষ বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ ঢাকা ও চট্টগ্রাম থেকে মধ্যপ্রাচ্যের দেশ ওমানের রাজধানী মাসকাট রুটে ফ্লাইট শুরু করবে বৃহস্পতিবার (৭ এপ্রিল)। রিজেন্টের বহরে সম্প্রতি যুক্ত হওয়া আধুনিক ৭৩৭-৮০০ সিরিজের বোয়িং উড়োজাহাজ এ রুটে যাত্রী পরিবহন শুরু করবে।

শুরুতে প্রতি মঙ্গল, বৃহস্পতি, শুক্র ও রোববার সন্ধ্যা সোয়া সাতটায় রিজেন্টের উড়োজাহাজ ঢাকা থেকে ছেড়ে চট্টগ্রাম যাবে, পরে রাত সাড়ে আটটায় চট্টগ্রাম থেকে ছেড়ে মাসকাটে পৌঁছাবে স্থানীয় সময় রাত পৌনে ১২টায়। আর মাসকাট থেকে স্থানীয় সময় রাত পৌনে একটায় যাত্রা শুরু করে সকাল সাড়ে সাতটায় চট্টগ্রামে এবং সেখান থেকে পৌনে নয়টায় ঢাকায় অবতরণ করবে রিজেন্টের ফিরতি ফ্লাইট।

ঢাকা-মাসকাট পথে রিজেন্ট এয়ারের ওয়ানওয়ে ভাড়া ২০ হাজার ৫৬৫ টাকা ও রিটার্ন ভাড়া ৩৯ হাজার ৪৭৮ টাকা। আর চট্টগ্রাম-মাসকাটের ভাড়া যথাক্রমে ১৯ হাজার ৫ ও ৩৯ হাজার ২৪৪ টাকা। অন্যদিকে মাসকাট থেকে ঢাকার ওয়ানওয়ে ভাড়া ৫০ ও রিটার্ন ভাড়া ১৩০ ওমানি রিয়াল। আর মাসকাট থেকে চট্টগ্রামের ভাড়া যথাক্রমে ৬০ ও ১৩৫ ওমানি রিয়াল।

৭৩৭-৮০০ বিমানে যাত্রীদের আরামদায়ক ভ্রমণের জন্য আসনগুলোকে  বিশেষভাবে সাজানো হয়েছে। ১৮৩ আসন বিশিষ্ট এ বিমানে কোনো বিজনেস ক্লাস রাখা হয়নি। বিজনেস ক্লাসের পরিবর্তে ১৫টি প্রিমিয়াম ইকোনোমি ক্লাস আসন রাখা হয়েছে, যেখানে দুই আসনের মাঝে ব্যবধান থাকবে বেশি এবং আরামদায়ক হবে। বাকি ১৬৮টি ইকনোমি আসন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৬
একেএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa