সৈয়দপুর-ঢাকা রুটে বিমানের ভাড়া কমলো

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সৈয়দপুর-ঢাকা রুটে ভাড়া কমিয়েছে বাংলাদেশ বিমান। শুক্রবার (১ এপ্রিল) থেকে তিন হাজার দুইশ’ টাকার পরিবর্তে দুই হাজার টাকায় মিলছে বিমানের সৈয়দপুর-ঢাকা রুটের টিকিট।

সৈয়দপুর (নীলফামারী): সৈয়দপুর-ঢাকা রুটে ভাড়া কমিয়েছে বাংলাদেশ বিমান। শুক্রবার (১ এপ্রিল) থেকে তিন হাজার দুইশ’ টাকার পরিবর্তে দুই হাজার টাকায় মিলছে বিমানের সৈয়দপুর-ঢাকা রুটের টিকিট।

 

বিমান বাংলাদেশের ডিস্ট্রিক্ট ম্যানেজার আবু আহমেদ বাংলানিউজকে জানান, কম ভাড়ায় অভ্যন্তরীণ এই রুটে চলাচলের সুযোগ থাকছে ৩০ এপ্রিল পর্যন্ত।

 

তিনি আরও জানান, রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার তাদের ফ্লাইট ঢাকা থেকে বিকেল ৪টায় ছেড়ে সৈয়দপুরে ৪টা ৫০ মিনিটে পৌঁছাবে এবং সৈয়দপুর থেকে বিকেল ৫টা ২০ মিনিটে ছেড়ে ঢাকায় পৌঁছাবে সন্ধ্যা সোয়া ৬টায়। শনি, সোম ও বুধবার ঢাকা থেকে সকাল সাড়ে ৭টায় ছেড়ে সৈয়দপুরে পৌঁছাবে সকাল ৮টা ২৫ মিনিটে। আর সৈয়দপুর থেকে সকাল ৮টা ৫০ মিনিটে ছেড়ে ঢাকায় পৌঁছাবে সকাল পৌনে ১০টায়।

এদিকে, এই রুটে নভো এয়ার একটি কিনলে আরেকটি টিকিট ফ্রি অফার দিয়ে যাত্রা শুরু করেছে। এ কার্যক্রম চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। ইউএস-বাংলা একই ভাড়ায় যাত্রীদের সুবিধার্থে নিজস্ব বাস সার্ভিস চালু রেখেছে। বাংলাদেশ বিমান প্রতিযোগিতায় টিকে থাকতে এই রুটে ভাড়া কমিয়ে এনেছে বলে সংশ্লিষ্টরা মনে করছেন।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৬
এসআই

Nagad
করোনা সম্পর্কিত নতুন রোগ বাংলাদেশেও
বরিশাল বিভাগে করোনা শনাক্ত ৩৯৪৪ জনের, মৃত্যু ৮২
শিরোপার সুবাস পাচ্ছে রিয়াল মাদ্রিদ
করোনায় বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালকের মৃত্যু
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৯২ জন


সংকটে প্রকাশনা শিল্প, করোনায় ক্ষতি ৪শ’ কোটি
লালমনিরহাটে চাষ হচ্ছে ড্রাগন ফল
এরশাদ ট্রাস্টের চেয়ারম্যানের ইন্তেকাল
দেবে গেছে ২০০% বাড়তি ব্যয়ে নির্মিত রেলপথের কুশন ব্যালাস্ট
ঢেলে সাজানো হবে জাতীয় জাদুঘর