সৈয়দপুর-ঢাকা রুটে নভোএয়ারের ফ্লাইট উদ্বোধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সৈয়দপুর-ঢাকা রুটে বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ারের ফ্লাইট চালু হয়েছে।

সৈয়দপুর (নীলফামারী): সৈয়দপুর-ঢাকা রুটে বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ারের ফ্লাইট চালু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল ১০টায় নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান ভিআইপি লাউঞ্জে কেক কেটে ফ্লাইট উদ্বোধন করেন।

উদ্বোধনী দিনে ৬৬ জন যাত্রী নিয়ে নভোএয়ারের প্রথম ফ্লাইটটি সৈয়দপুর বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

এসময় নীলফামারী-চার আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী, নভোএয়ারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস সোহেল মজিদ, মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার একেএম মাহফুজুল আলম, সৈয়দপুর বিমানবন্দর ম্যানেজার শাহীন আহমেদসহ সরকারি-বেসরকারি বিভিন্ন অফিসের কর্মকর্তা, ট্রাভেল এজেন্সির প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে জানানো হয়, এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ দিয়ে প্রতিদিন দু’টি করে ফ্লাইট পরিচালনা করা হবে। সৈয়দপুর-ঢাকা রুটের ভাড়া সর্বনিম্ন তিন হাজার ২শ’ টাকা নির্ধারণ করা হয়েছে। ফ্লাইট পরিচালনা উপলক্ষে প্রথম এক মাস একটি টিকিট কিনলে আরেকটি টিকিট ফ্রি দেওয়া হচ্ছে। এছাড়া কানেকটিং ফ্লাইটের মাধ্যমে সৈয়দপুর থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও যশোর ভ্রমণ করতে পারবেন যাত্রীরা। এজন্য মাত্র ছয় হাজার টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

নভোএয়ারের এয়াপোর্ট ম্যানেজার বদরুজ্জোহা জানান, ৬৮ আসন বিশিষ্ট এই প্রিমিয়ার উড়োজাহাজ ঢাকা থেকে সোয়া ৯টায় ছেড়ে সৈয়দপুরে পৌঁছাবে সকাল সোয়া ১০টায়। অপর ফ্লাইটটি বিকেল ৪টায় ঢাকা থেকে ছেড়ে সৈয়দপুরে পৌঁছাবে বিকেল ৫টায়।
 
বর্তমানে নভোএয়ার ঢাকা থেকে চট্টগ্রাম, সৈয়দপুর, যশোর ও সিলেট রুটে ফ্লাইট পরিচালনা করছে। আন্তর্জাতিক রুটে ঢাকা-ইয়াংগুন-ঢাকা প্রতি সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার।

শিগগিরই অভ্যন্তরীণ রুটে রাজশাহী, বরিশাল এবং ভারতের বিভিন্ন অঙ্গরাজ্য ও নেপালসহ আন্তর্জাতিক নতুন গন্তব্যে নতুন ফ্লাইট পরিচালনা করা হবে বলেও উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
এসআই

Nagad
করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!


জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা
ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি