বৃহস্পতিবার থেকে ঢাকা-সৈয়দপুর রুটে নভোএয়ার ফ্লাইট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
দেশের প্রিমিয়াম ও শীর্ষ স্থানীয় বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার বৃহস্পতিবার (১৭ মার্চ) থেকে ঢাকা-সৈয়দপুর রুটে আনুষ্ঠানিকভাবে চলাচল শুরু করছে।

সৈয়দপুর (নীলফামারী): দেশের প্রিমিয়াম ও শীর্ষ স্থানীয় বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার বৃহস্পতিবার (১৭ মার্চ) থেকে ঢাকা-সৈয়দপুর রুটে  আনুষ্ঠানিকভাবে চলাচল শুরু করছে।

দিনে দু’টি ফ্লাইট ও একটি কিনলে আরেকটি টিকিট একদম ফ্রি- এ ঘোষণা দিয়ে ফ্লাইট শুরু করার সব প্রস্ততি নিয়েছে কর্তৃপক্ষ।

নভোএয়ারের সৈয়দপুর এয়ারপোর্ট ম্যানেজার বদরুজ্জোহা বাংলানিউজকে জানান, ৬৮ আসন বিশিষ্ট এ প্রিমিয়াম ফ্লাইট ঢাকা থেকে সকাল ৯টা ১৫ মিনিটে ছেড়ে সৈয়দপুর পৌঁছাবে ১০টা ১৫ মিনিটে এবং আরেকটি ফ্লাইট বিকেল ৪টায় ঢাকা থেকে ছেড়ে সৈয়দপুর পৌঁছাবে বিকেল ৫টায়।
 
তিনি আরও বলেন, যাত্রীবাহী নভোএয়ারের এ রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ২শ’ টাকা থেকে ৮ হাজার ৪শ’ টাকা পর্যন্ত। তবে যাত্রীরা একটি কিনলে আরেকটি টিকিট ফ্রি পাবেন। এ সুযোগ ফ্লাইট শুরুর দিন ১৭ মার্চ থেকে ১৬ এপ্রিল পর্যন্ত বহাল থাকবে বলে জানান তিনি।

শুধু যাত্রী পরিবহন নয়, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে নভোএয়ার ভূমিকা রাখছে। এর আগে ১৮, ১৯ ও ২১ ফেব্রুয়ারি তিনদিন পরীক্ষামূলকভাবে এ রুটে ফ্লাইট চালানো হয়েছে বলে বলে তিনি উল্লেখ করেন।
 
এ নভোএয়ারের আনুষ্ঠানিক চলাচল উপলক্ষে সৈয়দপুর বিমানবন্দরে কেক কেটে উদ্বোধনের প্রস্ততি নেওয়া হয়েছে। এ অনুষ্ঠানে নভোএয়ারের এমডি গ্রুপ ক্যাপ্টেন (অব.) এম মফিজুর রহমান, সিভিল এভিয়েশনের ঊর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক ও বিমান এজেন্সির প্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে।

বর্তমানে সৈয়দপুর-ঢাকা রুটে বাংলাদেশ বিমানের একটি, ইউএস বাংলার ২টি ফ্লাইট নিয়মিত চলাচল করছে। ইউনাইটেড এয়ারওয়েজের ফ্লাইট চলাচল করলেও বর্তমানে তা সাময়িক বন্ধ রয়েছে বলে জানান সৈয়দপুর এয়ারপোর্ট ম্যানেজার শাহিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৬
এসএইচ

Nagad
পাকিস্তান দলের জার্সিতে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো
সিইসিকে চিঠি, এরশাদের মৃত্যুদিনে ভোট চায় না জাপা
শেষ কার্যদিবসে বেড়েছে সূচক ও লেনদেন
৩১ জুলাই পর্যন্ত বাতিল বিমানের ম্যানচেস্টারে ফ্লাইট
ধামরাইয়ে স্বর্ণের বারসহ আটক ৫


স্বাস্থ্যবিধি না মানায় কুটুমবাড়ী রেস্তোরাঁকে জরিমানা
স্বাস্থ্যবিধি মেনে ১২ জুলাই থেকে খুলবে হাফিজিয়া মাদ্রাসা
ভূরুঙ্গামারীতে পাট কাটতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় কোরবানিযোগ্য গবাদি পশু প্রায় ৪ লাখ
বান্দরবান হত্যাকাণ্ড: নিহত ৬ জনের দাহ সম্পন্ন