সচিব বদল বিমানে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাবেক বিমান পরিবহন ও পর্যটন সচিব খোরশেদ আলম

walton
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন, গৃহায়ন ও গণপূর্ত এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ করা হয়েছে। এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে সচিব পরিবর্তন করে সোমবার (১৪ মার্চ) আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

ঢাকা: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন, গৃহায়ন ও গণপূর্ত এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ করা হয়েছে। এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে সচিব পরিবর্তন করে সোমবার (১৪ মার্চ) আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
 
বিমান পরিবহন ও পর্যটন সচিব খোরশেদ আলমকে পরিকল্পনা কমিশনের সদস্য করা হয়েছে। আর পরিকল্পনা কমিশনের সদস্য এসএম গোলাম ফারুককে বিমান সচিব হিসেবে বদলি করা হয়েছে।
 
বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লাহ খন্দকারকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের বদলি করা হয়েছে। আর পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এমএ কাদের সরকারকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে।
 
একটি বাড়ি একটি খামার প্রকল্পের পরিচালক ড. প্রশান্ত কুমার রায়কে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।
 
অপর আদেশে ঢাকা বিভাগীয় কমিশনার মো. জিল্লার রহমানকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় প্রাইভেটাইজেশন কমিশনের ভারপ্রাপ্ত সদস্য করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
এমআইএইচ/এসএমএ/আইএ

** সচিবের খামখেয়ালিতে অচলাবস্থা বিমানে!

Nagad
বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচনের তদন্ত কমিটি গঠন ইসির
পায়ে পায়ে ৬৪ দিনে ৬৪ জেলা (পর্ব-৬৪)
বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচন: অনিয়মে জরিমানা ১ লাখ টাকা
করোনা: চট্টগ্রামে নতুন ১৬২ জনসহ মোট আক্রান্ত ১১১৯৩
ছোটপর্দায় আজকের খেলা 


৮ কোটি টাকার গরু নিয়ে প্রস্তুত নাহার ডেইরি ফার্ম
আন্তর্জাতিক অঙ্গনে শেখ হাসিনার যত স্বীকৃতি
আইএস অনলাইনে সন্ত্রাসী নিয়োগের চেষ্টা করছে
সিউলের নিখোঁজ মেয়র পার্কের মরদেহ উদ্ধার
কিশোরীকে ধর্ষণ-গর্ভপাত, নারী চিকিৎসকসহ গ্রেফতার চার