ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

এভিয়াট্যুর

ব্যাংকক এয়ারওয়েজে ১০ শতাংশ ছাড় পাচ্ছেন বাংলালিংক গ্রাহকরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৬
ব্যাংকক এয়ারওয়েজে ১০ শতাংশ ছাড় পাচ্ছেন বাংলালিংক গ্রাহকরা

ঢাকা: বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক ও এয়ার গ্যালাক্সি লিমিটেড, জিএসএ-ব্যাংকক এয়ারওয়েজ পিসিএল চুক্তি সই করেছে। এ চুক্তির আওতায় বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা ২৪ মার্চ পর্যন্ত ব্যাংকক এয়ারওয়েজ’র বেজ ফেয়ারের ওপর ১০ শতাংশ ছাড় পাবেন।



বুধবার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে এ চুক্তি সই হয়। বিকেলে বাংলালিংক থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ডিসকাউন্টটি পেতে বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের <bangkokairways><space><base fare amount>  লিখে ২০১২ শর্টকোড নম্বরে পাঠাতে হবে। ডিসকাউন্টটি ব্যাংকক এয়ারওয়েজ পরিচালিত ফ্লাইটগুলোর বিজনেস  ও ইকোনোমি ক্লাসের জন্য প্রযোজ্য হবে।

বাংলালিংকের হেড অব সিবিএম-বিটুসি (মার্কেটিং) মো. মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, এই নতুন অফারটির মাধ্যমে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা তাদের সাম্প্রতিক ভ্রমণগুলোয় উপকৃত হবেন।

ব্যাংকক এয়ারওয়েজের জিএসএ এয়ার গ্যালাক্সি লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার রেজাউল আমিন জানান, তারা সবসময় সেরাদের সেরার সঙ্গে চুক্তিবদ্ধ হতে আগ্রহী। এই চুক্তির মাধ্যমে উভয় পক্ষই লাভবান হবে।

চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলালিংকের লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার (মার্কেটিং) সামনুন মুহেব চৌধুরী, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং) ইয়াসির আরাফাত হোসেন ও পিআর অ্যান্ড কমিউনিকেশন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মার্কেটিং) খোন্দকার আশিক ইকবাল।  

ব্যাংকক এয়ারওয়েজ পিসিএল, জিএসএ’র পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন- ডেপুটি সেলস ম্যানেজার কুন্তাল আওলাদ, সিনিয়র সেলস এক্সিকিউটিভ ফাহমি ফারুক।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৬
আরএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa