রিজেন্টে ৪০ শতাংশ ছাড়ের মেয়াদ বেড়েছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
পাঁচ বছর পূর্তি উপলক্ষে টিকিটের মূল্যে ৪০ শতাংশ ছাড়ের যে সুবিধা দিয়েছিল রিজেন্ট এয়ারওয়েজ তার মেয়াদ বাড়িয়েছে কর্তৃপক্ষ। চাহিদা বিবেচনায় ছাড়ের এ মেয়াদ বাড়ানো হয়েছে।

ঢাকা: পাঁচ বছর পূর্তি উপলক্ষে টিকিটের মূল্যে ৪০ শতাংশ ছাড়ের যে সুবিধা দিয়েছিল রিজেন্ট এয়ারওয়েজ তার মেয়াদ বাড়িয়েছে কর্তৃপক্ষ। চাহিদা বিবেচনায় ছাড়ের এ মেয়াদ বাড়ানো হয়েছে।

পাঁচটি আর্ন্তজাতিক ও দু’টি অভ্যন্তরীণ রুটের টিকিটে গত ১৫ নভেম্বর থেকে ৪০ শতাংশ ছাড়ের সুযোগ দেয় রিজেন্ট। যার মেয়াদ ছিল ৫ ডিসেম্বর (শনিবার) পর্যন্ত। তবে এরমধ্যেই ছাড়ের সে সুযোগ আরো ১০ দিন বাড়ালো এয়ারওয়েজ কর্তৃপক্ষ, যা চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত।

এই বিশেষ ছাড়ে ট্যাক্সসহ টিকিটের দাম  ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭ হাজার ২৪ টাকা, চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম রুটে ১৮ হাজার ৫৩১ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ১৯ হাজার ৯৯৬ টাকা এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৪ হাজার ৫১২ টাকা ধরা হয়েছে।

এছাড়া ঢাকা-কলকাতা-ঢাকা রুটে আট হাজার ৫১৬ টাকা, চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে নয় হাজার ৫০৩ টাকা, ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে পাঁচ হাজার ২৩৩ টাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে ছয় হাজার ছয় টাকা টিকিটের মূল্য রাখা হয়েছে।

বিশেষ ছাড়ের টিকিটের যাত্রীরা আগামী বছরের ৫ জানুয়ারি থেকে ২৬ অক্টোবর সময়ের মধ্যে ভ্রমণ করতে পারবেন। রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সকল সেলস্ সেন্টার এবং ট্র্যাভেল এজেন্টের কাছ থেকে এ টিকিট কেনা যাবে।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
জেডএস

Nagad
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন


নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!
সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা, বন্যার অবনতি
অর্ধেক দামে মিলবে কৃষি যন্ত্রপাতি, একনেকে প্রকল্প
খুলনায় নতুন করোনা রোগী শনাক্ত ৭৩, মোট ৩১০৮