বিপিএল-এ দুই দলের পার্টনার নভোএয়ার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
জমকালো আয়োজনে পর্দা উঠেছে বিপিএল(বাংলাদেশ প্রিমিয়ার লিগ) ২০১৫ এর। এবারের বিপিএল ঢাকা ডায়না মাইটস ও সিলেট সুপারস্টারসের পার্টনার হয়েছে দেশের শীর্ষস্থানীয় বিমান সংস্থা নভোএয়ার।

জমকালো আয়োজনে পর্দা উঠেছে বিপিএল(বাংলাদেশ প্রিমিয়ার লিগ) ২০১৫ এর। এবারের বিপিএল  ঢাকা ডায়না মাইটস ও সিলেট সুপারস্টারসের পার্টনার হয়েছে দেশের শীর্ষস্থানীয় বিমান সংস্থা নভোএয়ার।

নভোএয়ার গত তিন বছরে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনায় আন্তর্জাতিকমানের যাত্রীসেবা ও নিরাপদ ভ্রমণ নিশ্চিত করেছে। এরই ধারাবাহিকতায় এই ডিসেম্বর থেকে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করবে বলে জানিয়েছে নভোএয়ার কর্তৃপক্ষ।

নভোএয়ার শুধু ব্যবসাই নয় সামাজিক উন্নয়নে  কাজ করে যাচ্ছে। জাতি গঠনে সুশিক্ষার পাশাপাশি গুরুত্বপূর্ণ খেলাধুলা। সামাজিক দায়িত্ববোধ থেকেই সব সময়ই নানা ধরনের খেলার পৃষ্ঠপোষকতা করে আসছে নভোএয়ার।

এয়ারলাইনসটির ম্যানেজার(মার্কেটিং অ্যান্ড সেলস) একেএম মাহফুজুল আলম বাংলানিউজকে বলেন, দেশি-বিদেশি তারকা ক্রিকেটারদের নিয়ে গড়া দলগুলোর সদস্যরা নভোএয়ারের বিমানে ভ্রমণ করবে।এছাড়াও ঢাকা ডায়নামাইটস ও সিলেট সুপারস্টারসের পোশাকে নভোএয়ারের লোগো ব্যবহার করা হবে।

যোগাযোগ: ০১৭৫৫৬৫৬৬৬০-৬১

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
এসআইএস

Nagad
সাউদাম্পটন টেস্টে চালকের আসনে উইন্ডিজ
চীনের আগ্রাসী কর্মকাণ্ড ঠেকাতে চায় ট্রাম্প প্রশাসন
বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন
রোববার থেকে বরিশালে ফ্লাইট চালাবে নভোএয়ার
সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী


সাহারা খাতুনকে শেষ শ্রদ্ধা
রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নারী নিহত 
বৃষ্টিতে ভোগান্তি, বন্দরে সতর্কতা সংকেত
বনানী কবরস্থানে সাহারা খাতুনের দ্বিতীয় জানাজা
বান্দরবানের রাজগুরু বৌদ্ধ বিহারের অধ্যক্ষ আর নেই