ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

এভিয়াট্যুর

বিজনেস ক্লাসে সেরা এয়ারলাইন ইতিহাদ এয়ারওয়েজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৫
বিজনেস ক্লাসে সেরা এয়ারলাইন ইতিহাদ এয়ারওয়েজ ছবি : সংগৃহীত

ঢাকা: ২৬তম বার্ষিক টিটিজি ট্রাভেল অ্যাওয়ার্ড ২০১৫তে বিজনেস ক্লাসের জন্য সেরা এয়ারলাইনের অ্যাওয়ার্ড পেয়েছে ইতিহাদ এয়ারওয়েজ।

টিটিজি এশিয়া, টিটিজি চীন, টিটিজি ভারত, টিটিজি মাউস, টিটিজি-বিটি মাউস চীন, টিটিজি অ্যাসোসিয়েশনস এবং টিটিজি এশিয়া লাক্সারি পাঠকের ভোটের মাধ্যমে এয়ারলাইনের হাতে এ সম্মানজনক পুরস্কার তুলে দেওয়া হয়।



এশিয়া প্যাসিফিকের ট্রাভেল শিল্পখাতের সেরা স্বীকৃতি হিসেবে ১৯৮৯ সালে যাত্রা শুরু করে টিটিজি ট্রাভেল অ্যাওয়ার্ডস।

ইতিহাদ এয়ারওয়েজের চিফ কমার্শিয়াল অফিসার পিটার বাউম গার্টনার বলেন- বিজনেস ক্লাসে সেরা এয়ারলাইন হিসেবে অ্যাওয়ার্ড পেয়ে আমরা খুবই আনন্দিত ও গর্বিত। পাশাপাশি টিটিজি ও এশিয়া প্যাসেফিক অঞ্চলের ট্রাভেল ট্রেডের যারা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাদের এ স্বীকৃতি দিয়েছেন তাদের প্রতি জানাই আন্তরিক কৃতজ্ঞতা।

তিনি আরো বলেন- বিজনেস ক্লাসে সেরা এয়ারলাইনের অ্যাওয়ার্ড অর্জন ইতিহাদ এয়ারওয়েজের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ একটি পুরস্কার। কারণ এ অঞ্চলে এভিয়েশন খাতে অত্যন্ত প্রতিযোগিতা রয়েছে। আর তাই এ প্রতিযোগিতায় টিকে থাকতে এ অ্যাওয়ার্ড ইতিবাচক হবে বলে আমার বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৫
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa