ইতিহাদ এয়ারওয়েজ ও চ্যাপম্যান ফ্রিবোর্নের চুক্তি স্বাক্ষর

356 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নেতৃস্থানীয় আন্তর্জাতিক বিমান চার্টার বিশেষজ্ঞ চ্যাপম্যান ফ্রিবোর্ন-এর সাথে নতুন অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করলো সংযুক্ত আরব আমিরাতের ন্যাশনাল এয়ারলাইন ইতিহাদ এয়ারওয়েজ।

ঢাকা: নেতৃস্থানীয় আন্তর্জাতিক বিমান চার্টার বিশেষজ্ঞ চ্যাপম্যান ফ্রিবোর্ন-এর সাথে নতুন অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করলো সংযুক্ত আরব আমিরাতের ন্যাশনাল এয়ারলাইন ইতিহাদ এয়ারওয়েজ।

এয়ারলাইনটির বিমান বহরের এ৩৮০ এয়ারবাসে এক্সক্লুসিভ রেসিডেন্স ও ফার্স্ট অ্যাপার্টমেন্ট কেবিন সুবিধা প্রদানের জন্য এই চুক্তি স্বাক্ষর।

চুক্তি অনুযায়ী চ্যাপম্যান ফ্রিবোর্ন লাক্সারি লিভিং স্পেস সরবরাহের মাধ্যমে শীর্ষস্থানীয় গ্রাহকদের বিলাসবহুল জীবনের স্বাদ গ্রহণের সুযোগ প্রদান করবে। পাশাপাশি প্রাইভেট জেটে থাকবে গ্রাহকের আশানুরূপ প্রযুক্তিগত সুবিধা যা ইতিহাদ এয়ারওয়েজের লংহাউল নেটওয়ার্কে উপভোগ করা যাবে।

ইতিহাদ এয়ারওয়েজের মার্কেটিং বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শেন ও’ হেয়ার বলেন- ‘উদ্ভাবন এবং আধুনিক ও আরামদায়ক সুযোগ সুবিধার জন্য অতুলনীয় ইতিহাদ এয়ারওয়েজের এয়ারবাস এ৩৮০। আমরা আমাদের প্রিমিয়াম গেস্টদের ভ্রমণ অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে প্রকৃত লিভিং স্পেস দিয়ে আমাদের ফ্লাগশিপ এয়ারক্রাফ্ট কনফিগার করেছি এবং শুধুমাত্র বিলাসবহুল প্রাইভেট জেটে গোপনীয়তা, প্রযুক্তি ও বুদ্ধিদীপ্ত সেবা পাওয়া যাবে।”
 
চ্যাপম্যান ফ্রিবোর্ন-এর প্রধান নির্বাহী কর্মকর্তা রুসি বাটলিওয়ালা বলেন, ‘বাণিজ্যিক বিমান শিল্পখাতে ইতিহাদ এয়ারওয়েজ অগ্রণী ভূমিকা পালন করছে। তারা তাদের রেসিডেন্স ও ফার্স্ট ক্লাস কেবিন উদ্ভাবনের মাধ্যমে নেতৃস্থানীয় অবস্থানে আছে। সুতরাং আমাদের প্রাইভেট জেট সার্ভিসের জন্য এটি উপযুক্ত এয়ারলাইন। আমাদের প্রাইভেট জেট সার্ভিস অফারের মাধ্যমে ইতিহাদ এয়ারওয়েজের সাথে অংশীদারিত্ব চুক্তি করতে পেরে আমরা গর্বিত। আশা করি এই সার্ভিস গ্রাহকদের অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা”

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
আরআই

Nagad
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!
জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা


ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি
রাজশাহীতে হারিয়ে যাওয়া সেই শিশুটি বাবাকে ফিরে পেয়েছে