php glass

বান্দরবানে বিশ্ব পর্যটন দিবস উদযাপিত

884 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
স্থানীয় জনগোষ্ঠী উন্নয়নে পর্যটন- এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বান্দরবানে বিশ্ব পর্যটন দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবান সকাল ১০টার দিকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

বান্দরবান: স্থানীয় জনগোষ্ঠী উন্নয়নে পর্যটন- এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বান্দরবানে বিশ্ব পর্যটন দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে শনিবান সকাল ১০টার দিকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

বান্দরবান জেলা প্রশাসক কে এম তারিকুল ইসলামের নেতৃত্বে র‌্যালিটি বান্দরবানের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্য সা প্রু মার্মা, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোমিনুর রশীদ আমিন, সহকারী কমিশনার গোলাম মোর্শেদ, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক ওসমান গণি, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টার ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী মনজেল হোসেন প্রমুখ।

পরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পর্যটন দিবস উপলক্ষে পর্যটন শিল্পের অর্থনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক অবদান ও গুরুত্ব সম্পর্কে জনসচেতনতাকে সুদৃঢ় করার লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবানের বিভিন্ন সরকারি-বেসরকরি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিকসহ বিভিন্ন মহলের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৪

একাদশে ইন সাইফ-মোসাদ্দেক, আউট রুবেল-সাব্বির
শায়েস্তাগঞ্জে বাসচাপায় পথচারী নিহত
শিগগিরই জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন: মেয়র লিটন
সিকিউরিটি সুপারভাইজার নেবে ডিপিডিসি
নীলফামারীতে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন


ঋণখেলাপি নিয়ে ব্যাংকের নীতিমালায় আরো ২ মাস স্থিতাবস্থা
বাজেটে সংসদ সদস্যদের মতামত নেওয়া হয়নি: বাদশা
কোলে চড়ে ভোট দিলেন ৯৫ বছরের মোমেনা
হাতীবান্ধায় দু’পক্ষের সংর্ঘষে আহত ১৮
শত ব্যস্ততায়ও সময় বের করতে হবে