php glass

সপরিবারে আজীবন মালয়েশিয়ায় বসবাসের সুযোগ!

21128 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
আপনি কি জীবনটাকে নতুনভাবে সাজাতে চান? পরিবার-পরিজন নিয়ে খুঁজছেন নতুন স্বপ্নের ঠিকানা? তবে আপনার সব আকাঙ্ক্ষা মেটাতে আজীবন মালয়েশিয়ায় বসবাস ও কর্মসংস্থানের সুযোগ করে দিতে প্রস্তুত গার্ডিয়ান নেটওয়ার্ক।

ঢাকা: আপনি কি জীবনটাকে নতুনভাবে সাজাতে চান? পরিবার-পরিজন নিয়ে খুঁজছেন নতুন স্বপ্নের ঠিকানা? তবে আপনার সব আকাঙ্ক্ষা মেটাতে আজীবন মালয়েশিয়ায় বসবাস ও কর্মসংস্থানের সুযোগ করে দিতে প্রস্তুত গার্ডিয়ান নেটওয়ার্ক।

এ প্রতিষ্ঠানের মাধ্যমে আড়াই লাখ টাকা খরচা করেই মালয়েশিয়ায় গড়তে পারেন সেকেন্ড হোম। সঙ্গে নিয়ে যেতে পারেন আপনার স্ত্রী, ২১ বছর বয়সী পর্যন্ত ছেলে-মেয়ে ও ৬০ বছরের বেশি বয়সী বাবা-মাকে। পরিবারের অন্য সদস্যদের জন্য লাগছে না আলাদা কোনো সার্ভিস।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী তৃতীয় এশিয়ান ট্যুরিজম ফেয়ারে এই সুযোগ করে দিচ্ছে গার্ডিয়ান নেটওয়ার্ক।

তবে মালয়েশিয়ায় সেকেন্ড হোম গড়তে হলে দেশে মাসিক বেতন হতে হবে আড়াই লাখ টাকা এবং ব্যাংকে ডিপোজিট থাকা লাগবে ১ কোটি ২৫ লাখ টাকা। পরে মালয়েশিয়ায় গিয়ে ডিপোজিট রাখতে হবে ৭৫ লাখ টাকা।
 
প্রথমে ১০ বছরের ভিসা নিয়ে পর্যায়ক্রমে ভিসা নবায়ণ করে আজীবন থাকা যাবে মালয়েশিয়ায়। সেখানে এক বছরের মধ্যে বাড়ি, ব্যাংক একাউন্ট খোলার পাশাপাশি ডিউটি ফ্রি গাড়িও কেনা যাবে।

গার্ডিয়ান নেটওয়ার্কের সিনিয়র নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম জানান, আড়াই লাখ টাকা খরচ করে প্রথমে আমরা ১০ বছরের ভিসা দিচ্ছি। এর পরে পর্যায়ক্রমে সেখানে আজীবন বসবাস করা যাবে।

তিনি আরও জানান, মালয়েশিয়ায় গাড়ি, বাড়ি ছেলে-মেয়েদের লেখা পড়াসহ সব ধরনের সম্পদ গড়া যাবে। তাদের জন্য আলাদা কোনো খরচ লাগবে না।
সেকেন্ড হোম মালয়েশিয়া

এটি মালয়েশিয়া সরকারের একটি বিশেষ কার্যক্রম। এ কার্যক্রমের আওতায় ব্যবসায়ী, শিল্পপতি, কর্পোরেট নির্বাহী, উচ্চপদস্থ কর্মকর্তা হওয়া যাবে। এছাড়া উচ্চ আয়ের ব্যক্তিরা মালয়েশিয়ায় শিল্পে বিনিয়োগ ব্যাবসা-বাণিজ্য পরিচালনা এবং স্থায়ীভাবে বসবাস করতে পারবেন সপরিবারে। দ্যা ইন্টারন্যাশনাল

ইমিগ্রেশন সার্ভিসও মালয়েশিয়ায় আজীবন থাকার ব্যবস্থা করে দিচ্ছে। এছাড়া হেলথ ট্যুরিজমের মাধ্যমে মালয়েশিয়ায় উন্নত মানের স্বাস্থ্য সেবা নেওয়া যাবে। হেলথ ট্যুরিজমের সঙ্গে মালয়েশিয়া হেলথ কেয়ার সার্ভিসের সঙ্গে সরাসরি সম্পর্ক রয়েছে।

সন্তানদের উচ্চ শিক্ষার ব্যবস্থা
মালয়েশিয়ায় সন্তানদের উচ্চশিক্ষার ব্যবস্থা থাকছে। আপনার সন্তান টেইলরস ইউনিভার্সিটি, লিমকোকিং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি, গ্রিন সিটি কলেজ, রিমা কলেজ, এফটিএমএস গ্লোবাল কলেজ, কেএফসিএইচ ইন্টারন্যাশনাল কলেজ ও দ্যা আনলিমিটেড  অটোমোটিভ কলেজে উচ্চশিক্ষা নিতে পারবে।

আড়াই লাখ টাকার প্যাকেজে গার্ডিয়ান নেটওয়ার্ক ও দ্যা ইন্টারন্যাশনাল ইমিগ্রেশন সার্ভিস প্রাথমিকভাবে আরো কিছু সুযোগ সুবিধা দিচ্ছে। এর মধ্যে অন্যতম, আইনগত সমস্যায় পড়লে মালয়েশিয়ার আইনজীবীর মাধ্যমে সমাধান। এছাড়া প্রাথমিক অবস্থায় হোটেল বুকিং, এয়ারপোর্ট থেকে গন্তব্যস্থলে পৌঁছে দেওয়া, ট্যুর গাইড ও ২ থেকে ৩ বছরের এম্প্লয়মেন্ট পাস করে দিচ্ছে সংস্থাটি।

বৃহস্পতিবার তিন দিনব্যাপী মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। পর্যটন বিচিত্রার আয়োজনে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) ও বাংলাদেশ পর্যটন করপোরেশন (বিপিসি) এ মেলায় সার্বিক সহযোগিতা করে। মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- এয়ারলাইন্স, হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্ক। এ বছর ১২০টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে ২০ টাকা। প্রতিটি টিকিটের সঙ্গে থাকছে থিমপার্ক, ফ্যান্টাসি কিংডমে প্রবেশের ৫০ ভাগ ডিসকাউন্ট। শিক্ষার্থীদের জন্য মেলায় প্রবেশ ফ্রি।

এই মেলার মাধ্যমে পর্যটনশিল্পের একটি পূর্ণাঙ্গ চিত্র দর্শনার্থীদের কাছে তুলে ধরার চেষ্টা করা হয়। শনিবার শেষ হলো মেলার সব আয়োজন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৪

পাটগ্রামে বিদ্যুতের দাবীতে বিক্ষোভ ও সড়ক অবরোধ
সংস্কৃতিবান মানুষ মানবিক হয় : সংস্কৃতি প্রতিমন্ত্রী
হবিগঞ্জে পাওয়া গেলো দু’টি গন্ধগোকুলের বাচ্চা  
দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভি এখনো আইসিইউতে
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশই ফেভারিট: তামিম


এই বাজেট লুটপাটের ধারাকে শক্তিশালী করবে: জোনায়েদ সাকি
কুর্মিটোলা গলফ ক্লাবের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১
দুর্দান্ত বোলিংয়ে ম্যাচ সেরা ইমরান তাহির
চকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
মহম্মদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ