php glass

রোজ ভিউ হোটেলে ছাড় ও তিন প্যাকেজ

3046 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : জি এম মুজিবুর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
সিলেটের একমাত্র পাঁচতারকা হোটেল রোজ ভিউয়ে ৪০ শতাংশ ছাড় ও তিনটি বিশেষ প্যাকেজ ঘোষণা করা হয়েছে। এ অফার চলবে চলতি বছরের ১৫ ডিসেম্বর পর্যন্ত।

ঢাকা: সিলেটের একমাত্র পাঁচতারকা হোটেল রোজ ভিউয়ে ৪০ শতাংশ ছাড় ও তিনটি বিশেষ প্যাকেজ ঘোষণা করা হয়েছে। এ অফার চলবে  চলতি বছরের ১৫ ডিসেম্বর পর্যন্ত।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩ দিনব্যাপী তৃতীয় এশিয়ান ট্যুরিজম ফেয়ারে পাঁচতারা হোটেলটির পক্ষ থেকে এ বিশেষ ছাড় দেওয়া হচ্ছে। হলিডে, হানিমুন ও ফ্যামিলি নামে তিনটি বিশেষ প্যাকেজও ঘোষণা করা হয়েছে এ হোটেলের স্টলে।

হলিডে প্যাকেজের মূল্য ১৬ হাজার ৫০০ টাকা। এতে থাকছে দুইজনের জন্য ৩ দিন ও দুই রাত থাকার ব্যবস্থা। সঙ্গে থাকছে স্ট্যান্ডার্ড  ডিলাক্স রুম,  বুফে ব্রেকফাস্ট, প্যাকেট লাঞ্চ এবং বুফে ডিনার। তবে ৮ বছরের বয়সের নিচের বাচ্চারা বাবা-মায়ের সঙ্গে ফ্রি থাকতে পারবে।

প্যাকেজে আরো থাকছে হযরত শাহজালাল(র.) এর মাজার জিয়ারত এবং রাতারগুল সুয়াম ফরেস্টে ভ্রমণের সুযোগ। আরো থাকছে ক্লাব রয়েল, কফি  ও রুম সার্ভিসে ১০ শতাংশ ছাড়।

হানিমুন প্যাকেজের মূল্য ১৯ হাজার ৫০০ টাকা। এতে থাকছে দুইজনের জন্য তিন দিন ও দুই রাত থাকার ব্যবস্থা। সঙ্গে থাকছে স্যুইট রুম, বুফে ব্রেকফাস্ট, প্যাকেট লাঞ্চ এবং বুফে ডিনার।

প্যাকেজের সঙ্গে রয়েছে হযরত শাহজালাল(র.) এর মাজার জিয়ারত এবং রাতারগুল সুয়াম ফরেস্টে ভ্রমণের সুযোগ। আরো থাকছে ক্লাব রয়েল ,কফি  ও রুম সার্ভিসে ১০ শতাংশ ছাড়।

ফ্যামিলি প্যাকেজের মূল্য  ২৭ হাজার ৫০০ টাকা। এতে থাকছে  চারজনের জন্য তিন দিন ও দুই রাত থাকার ব্যবস্থা। সঙ্গে থাকছে কানেক্টেড স্যুইটরুম, বুফে ব্রেকফাস্ট, প্যাকেট লাঞ্চ এবং বুফে ডিনার। প্যাকেজের সঙ্গে হযরত শাহজালাল(র.) এর মাজার জিয়ারত এবং রাতারগুল সুয়াম ফরেস্টে ভ্রমণের সুযোগও রয়েছে।

আরো থাকছে কফি  ও রুম সার্ভিসে ১০ শতাংশ ছাড়। ক্লাব রয়েলেও ১০ শতাংশ ছাড় রয়েছে।

রোজ ভিউ পাঁচতারা হোটেলের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং হাসান-উল আবেদিন জানান, আমরা মেলা উপলক্ষে বিশেষ প্যাকেজ শুরু করেছি। তবে এই বিশেষ অফার ১৫ই ডিসেম্বর পযর্ন্ত চলবে।

তিনি আরো জানান, ২৭ সেপ্টেম্বর আন্তর্জাতিক ট্যুরিজম দিবস উপলক্ষে রোজ ভিউ হোটেলে সপ্তাহব্যাপী ফুড ফেস্টিভ্যাল, ম্যাসিভ প্রমোশন অন রুম রেটস-এর আয়োজন করা হবে। বাংলাদেশের পযর্টন শিল্পের বিকাশ ও পযর্টকদের আমন্ত্রণ জানানোকে গুরুত্ব দিয়েই রোজ ভিউয়ের এ বিশেষ আয়োজন।

বৃহস্পতিবার তিন দিনব্যাপী মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন। শনিবার রাত ৮টায় মেলার পর্দা নামছে।

পর্যটন বিচিত্রা আয়োজিত এ মেলায় সার্বিক সহযোগিতা করছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) ও বাংলাদেশ পর্যটন কর্পোরেশন (বিপিসি)।

মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে এয়ারলাইন্স, হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্ক। এ বছর ১২০টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে ২০ টাকা। প্রতিটি টিকিটের সঙ্গে থাকছে থিমপার্ক, ফ্যান্টাসি কিংডমে প্রবেশের জন্য ৫০ শতাংশ ডিসকাউন্ট।

শিক্ষার্থীদের জন্য মেলায় প্রবেশ ফ্রি।

** দেড় লাখ টাকায় লন্ডনে পাঁচ দিন
** ইতিহাস-ঐতিহ্য জানাতে ঢাবি ক্যাম্পাস ট্যুরিজম



বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৪

পরিবারের সুসম্পর্ক গঠনে সিনেমা সহায়তা করে: শাকিব খান
উইন্ডিজের সঙ্গে জয়ে টাইগারদের অভিনন্দন কাদেরের
সাকিব-লিটনের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট বিশ্ব 
সাকিব-লিটনের ব্যাটে জয়ে উচ্ছ্বসিত মোসাদ্দেকের মা
সমর্থকরা পাশেই থাকবেন, প্রত্যাশা সাকিবের


‘সাকিব দুর্দান্ত, টার্নিং পয়েন্ট মোস্তাফিজের দুই উইকেট’
কাপ আনবো ঘরে | আলেক্স আলীম 
বাংলাদেশ থেকে শিখবে পাকিস্তান, আশা শোয়েব আখতারের
জয় দিয়ে কোচের জন্মদিন উদযাপন করলো টাইগাররা
আক্ষেপটা লিটনের জন্য