এক ঘণ্টা উড়ে ফিরে এলো বিমানের ফ্লাইট

3379 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
উড্ডয়নের এক ঘণ্টা পর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-কাঠমান্ডু ফ্লাইট পুনরায় ফিরে এসেছে। ইঞ্জিনের ত্রুটির কারণে ফিরে আসা ফ্লাইটটি বাতিল করা হয়েছে। আর এতে যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।
php glass

ঢাকা: উড্ডয়নের এক ঘণ্টা পর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-কাঠমান্ডু ফ্লাইট পুনরায় ফিরে এসেছে। ইঞ্জিনের ত্রুটির কারণে ফিরে আসা ফ্লাইটটি বাতিল করা হয়েছে। আর এতে যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।        

বিমান সূত্রে জানা গেছে, শিডিউল অনুযায়ী শুক্রবার বেলা ১১টার দিকে ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। কিন্তু ফ্লাইটটি এক ঘণ্টা পর ঢাকায় ফিরে আসে। 
 
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগের পর বিমানের ২২০ আসন বিশিষ্ট এয়ারবাস-৩১০ উড়োজাহাজের ইঞ্জিনের মোড অব ট্রান্সপোর্ট পাল্টে যায়। এ অবস্থায় বৈমানিক কোনো ধরনের ঝুঁকি না নিয়ে পুনরায় ঢাকায় ফিরে আসেন।

জানা গেছে, ফ্লাইটটি বাংলাদেশ সীমান্তের কাছ থেকে ফিরে আসে। এয়ারবাসটিকে বিমানের হ্যাঙ্গারে নিয়ে আসা হয়। দীর্ঘ কয়েকঘণ্টা পর প্রকৌশলীরা ত্রুটি সারিয়ে উড়োজাহাজটিকে সচল করলেও ততক্ষণে ফ্লাইটটি বাতিল করা হয়। এতে নেপালগামী যাত্রীরা দুর্ভোগে পড়েন।

এর আগে গত ৬ আগস্টও ইঞ্জিনের ত্রুটির কারণে কাঠমান্ডু ফ্লাইট বাতিল করা হয়। গত জুলাই মাসে এয়ারবাস-৩১০ কাঠমান্ডু বিমানবন্দরে অবতরণের সময় উড়োজাহাজের চাকায় আগুন ধরে গিয়েছিল।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৪

বাজেটে বিড়ির দাম কমানোর দাবি
 কবি হায়াৎ সাইফের প্রয়াণে স্মরণসভা
চুয়াডাঙ্গায় বাড়িতে ট্রাক ঢুকে গৃহকর্তা নিহত
ছত্তিশগড়ে জিপ-ট্রাক সংঘর্ষে নিহত ৬
নতুন কর্মস্থলে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী


ঘুষ নেওয়ার অভিযোগে ৩ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে  মামলা
সাভারে সেপটিক ট্যাংকে পড়ে নারীর মৃত্যু
সহকারী শিক্ষকদের থেকেই পদোন্নতি দিয়ে প্রধান শিক্ষক
মানিকগঞ্জে পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার
আবাসিকে রমরমা বাণিজ্য