ঢাকায় মালয়েশিয়া এয়ারের ফ্লাইট শিডিউল এলোমেলো

2199 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ইউক্রেনে বোয়িং ৭৭৭ বিধ্বস্ত হওয়ার পর শেয়ারবাজারে দরপতন, বাজার মূল্য কমে যাওয়াসহ একের পর এক বিপদে পড়ছে মালয়েশিয়া এয়ারলাইন্স। এবার এ এয়ারলাইন্সের শিডিউলও ঠিক থাকছে না।
php glass

ঢাকা: ইউক্রেনে বোয়িং ৭৭৭ বিধ্বস্ত হওয়ার পর শেয়ারবাজারে দরপতন, বাজার মূল্য কমে যাওয়াসহ একের পর এক বিপদে পড়ছে মালয়েশিয়া এয়ারলাইন্স। এবার এ এয়ারলাইন্সের শিডিউলও ঠিক থাকছে না।

বৃহস্পতিবারের দুর্ঘটনার পর ঢাকা-কুয়ালালামপুর রুটে মালয়েশিয়া এয়ারলাইন্সের ফ্লাইট শিডিউল ঠিক ছিল। তবে শনিবার দিবাগত রাত থেকে শিডিউল এলোমেলো হওয়া শুরু করে। এদিন রাত একটা ৪ মিনিটে এমএইচ ১৯৬ ফ্লাইট এক ঘণ্টা বিলম্বে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ কারণে ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশ্যে এমএইচ ১৯৭ রাত সোয়া দুইটার ফ্লাইট এক ঘণ্টার বেশি বিলম্বে ছেড়ে যায়।

বিলম্বের এই ধারা অব্যাহত রেখে রোববার দুপুর একটায় এমএইচ ১০২ যথারীতি ঢাকায় এক ঘণ্টা বিলম্বে পৌছায়। ফিরতি ফ্লাইট এমএইচ ১০৩ ঢাকা থেকে এক ঘণ্টা বিলম্বে উড্ডয়ন করে। 

অবশ্য এই রুটে মালয়েশিয়া এয়ারলাইন্সের এই শিডিউল ঠিক না থাকা নতুন নয়। কুয়ালালামপুর থেকে বেইজিং যাওয়ার পথে এমএইচ ৩৭০ গত ৮ মার্চ নিখোঁজ হওয়ার পর থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে কোনো কারণ না জানিয়ে মে ও জুন মাসে দু’টি ফ্লাইট বাতিল হয়। এতে এই রুটের শত শত যাত্রী চরম দুর্ভোগে পড়েন। যাত্রীদের রাখার ব্যবস্থাও করা হয়নি। এক পর্যায়ে যাত্রীদের বিক্ষোভের মুখে তাদের অত্যন্ত নিম্নমানের হোটেলে রাখা হয়। 

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৪

ভারতে ভোট গণনায় কড়া নিরাপত্তা ব্যবস্থা
অস্ত্রসহ গ্রেফতার ছিনতাইকারী
মানুষের মৃত্যুর প্রহর গুনেন তারা
অসহ্য গরমের পর স্বস্তির বৃষ্টি চট্টগ্রামে
পাইকারিতে আড়াই টাকার লেবু খুচরা পর্যায়ে ১০ টাকা


মার্কেটে মার্কেটে পুলিশের সেবা বুথ
ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে লক্ষ্য সুনির্দিষ্ট: পলক
২৫০ রোগীর বিপরীতে ১ জন চিকিৎসক
বগুড়া-৬ উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন না খালেদা জিয়া
খিলগাঁয়ে কাভার্ড ভ্যানচাপায় শিক্ষার্থীর মৃত্যু