php glass

এয়ার এরাবিয়ার ঢাকা - রাস আল খাইমাহ রুটে ফ্লাইট চালু

339 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
ঢাকা - রাস আল খাইমাহ রুটের ফ্লাইট চালু করছেে এয়ার এরাবিয়া। মঙ্গলবার উদ্বোধনী প্লনেটি রাস আল খাইমাহ হতে ১৫৭ জন যাত্রী নিয়ে হযরত শাহজালাল আর্ন্তজার্তিক বিমান বন্দরে অবতরণ করে এবং ১৬২ জন যাত্রী নিয়ে ঢাকা ত্যাগ করে।

ঢাকা: ঢাকা - রাস আল খাইমাহ রুটের ফ্লাইট চালু করছেে এয়ার এরাবিয়া। মঙ্গলবার উদ্বোধনী প্লনেটি রাস আল খাইমাহ হতে ১৫৭ জন যাত্রী নিয়ে হযরত শাহজালাল আর্ন্তজার্তিক বিমান বন্দরে অবতরণ করে এবং ১৬২ জন যাত্রী নিয়ে ঢাকা ত্যাগ করে।

বিমানটি অবতরণরে পর বাংলাদেশে নিযুক্ত এয়ার এরাবিয়ার কান্ট্রি ম্যানেজার বিশ্বজিৎ ঘোষ এবং এয়ার এরাবিয়ার জিএসএ- ওয়ান ওয়ার্ল্ড এভিয়েশন লি: এর পরিচালক আবদুর রহিম যাত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

রাস আল খাইমাহ’র মনোনীত এয়ারলাইনস হিসেবে এয়ার এরাবিয়া এই রুটে সপ্তাহে ৩ টি ফ্লাইট পরিচালনা করবে। প্রাথমিকভাবে রাস আল খাইমাহ হতে সরাসরি ৮টি রুটে ফ্লাইট পরিচালনা করা হবে। বর্তমানে এয়ার এরাবিয়া ঢাকা - শারজাহ রুটে দৈনিক ২ টি করে সাপ্তাহিক ১৪টি এবং চট্রগ্রাম-শারজাহ রুটে সাপ্তাহিক ১১টি করে পরিচালনা করছে।

রাস আল খাইমাহ’কে অধিকতর গন্তব্যসমুহের সঙ্গে সংযুক্ত করার মাধ্যমে এই অঞ্চলে পযর্টন শিল্পের প্রসার সাধনের লক্ষ্যেই এই গত ফেব্রুয়ারেিত রাস আল খাইমাহ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এবং এয়ার এরাবিয়ার মধ্যে চুক্তি সই হয়।

অক্টোবর ২০০৩ সালে প্রতিষ্ঠিত এয়ার এরাবিয়া বর্তমানে শারজাহ, আলেকজান্দ্রিয়া ্ও কাসাব্লাঙ্কার ০৩ টি আর্ন্তজার্তিক কেন্দ্র হতে মধ্যপ্রাচ্য, ভারত উপমহাদেশ, ইউরোপ ও উত্তর আফ্রিকার মোট ৯০টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদশে সময়: ১৯৩৮ ঘণ্টা, মে ০৭, ২০১৪

‘একজন অফিসার চাইলে জেলা-উপজেলার চেহারা বদলে দিতে পারেন’
থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে কনসার্ট করা যাবে না
পরবর্তী করণীয় ঠিক করবেন সিনিয়র আইনজীবীরা
সেঞ্চুরির পর তামিমের ৫
খাগড়াছড়িতে ডিজিটাল দিবসে র‌্যালি-সভা


এ রায়ে আমরা ‘শকড’: মাহবুব উদ্দিন
খালেদাকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ কামরুলের 
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
২০২৩ সালের মধ্যে দেড় কোটি যুবকের কর্মসংস্থান হবে
এটা সরকারের নয়, আদালতের বিষয়: কাদের