দিল্লী দোহা ইয়াঙ্গুনে ফ্লাইট চালু করছে ইউনাইটেড

128 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বেসরকারি এয়ারলাইন্স ইউনাইটেড আগামী জুলাই মাসের মধ্যে ঢাকা-দিল্লী, ঢাকা-দোহা ও ঢাকা-ইয়াঙ্গুন রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে।
php glass

ঢাকা: বেসরকারি এয়ারলাইন্স ইউনাইটেড আগামী জুলাই মাসের মধ্যে ঢাকা-দিল্লী,  ঢাকা-দোহা ও ঢাকা-ইয়াঙ্গুন রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে। 

এয়ারলাইন্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এরই মধ্যে ভারত ও কাতার সিভিল এভিয়েশন অথরিটি নিজস্ব উড়োজাহাজ দিয়ে দিল্লী ও দোহা ফ্লাইট পরিচালনা করার জন্য যাবতীয় অনুমতি দিয়েছে ইউনাইটেড এয়ারওয়েজকে। সপ্তাহে তিনটি করে ঢাকা থেকে দোহা ও দিল্লী রুটে ফ্লাইট পরিচালনা পরিকল্পনা নিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

ইউনাইটেড বর্তমানে আন্তর্জাতিক রুট ঢাকা থেকে জেদ্দা, দুবাই, মাস্কাট, কুয়ালা লামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক, কাঠমুন্ডু, কলকাতা এবং চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে। এ ছাড়া ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, রাজশাহী, সৈয়দপুর, ঈশ্বরদী ও বরিশালে ফ্লাইট পরিচালনা করছে। স্বল্প সময়ের মধ্যে ঢাকা থেকে গুরুত্বপূর্ণ গন্তব্য মদিনা, রিয়াদ, দাম্মাম, আবুধাবী, করাচি অপারেশন শুরু করার পরিকল্পনা রয়েছে।

ইউনাইটেডের বহরে রয়েছে একটি ড্যাশ-৮ ১০০, তিনটি এটিআর-৭২, পাঁচটি এমডি-৮৩ এবং দু’টি এয়ারবাস-৩১০ সহ মোট ১১টি উড়োজাহাজ রয়েছে। 

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৪  

শ্রীমঙ্গলে বিপন্ন প্রজাতির বানর ‘লজ্জাবতী’ উদ্ধার
চিকিৎসক নিয়োগের প্রকাশিত ফলাফল বাতিলের সুযোগ নেই
মেঘনায় ট্রলারের ধাক্কায় লঞ্চ বিকল, ২৫০ যাত্রী উদ্ধার
নিম্নমানের কাগজ প্রস্তুতকারীদের বিরুদ্ধে নামছে বিএসটিআই
বিক্রি শুরু সকালে, রাতেই কমলাপুরে টিকিট প্রত্যাশীরা


গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত 
জাগরণের পুরোধা রাজা রামমোহন রায়ের জন্ম
ডিজিটাল ডাক সেবা নিশ্চিত করার নির্দেশ
কলেজছাত্র তাসিন হত্যার বিচার দাবি
বাড়ি বাড়ি গিয়ে ধান কিনলেন ইউএনও